মদ ও মাদকদ্রব্য বন্ধের দাবিতে বিক্ষোভ

আমাদের ভারত, পূর্ব মেদিনীপুর, ১০ ডিসেম্বর :
জেলা জুড়ে মদ ও মাদকদ্রব্যের ব্যাপক প্রসার বন্ধে অবিলম্বে কার্যকরী ব্যবস্থা গ্রহণের দাবিতে বিক্ষোভ। আজ জেলা আবগারি দপ্তরে বিক্ষোভ প্রদর্শন ও সুপারিনটেনডেন্ট অফ এক্সসাইজকে ডেপুটেশন দেওয়া হয় পূর্ব মেদিনীপুর জেলা মদ ও মাদকদ্রব্য বিরোধী কমিটির উদ্যোগে। এই কর্মসূচিতে নেতৃত্ব দেন কমিটির যুগ্ম আহ্বায়ক নারায়ণ চন্দ্র নায়ক, মধুসূদন বেরা ও আশুতোষ পাত্র, সুবল সামন্ত, গণেশ পাল। এছাড়াও উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্যা রীনা মাইতি।

পূর্ব মেদিনীপুর জেলা মদ ও মাদকদ্রব্য বিরোধী কমিটির পক্ষে যুগ্ম আহ্বায়ক নারায়ণ চন্দ্র নায়ক ও মধুসূদন বেরা বলেন, জেলার পাঁশকুড়া, কোলাঘাট, মহিষাদল, হলদিয়া এলাকায় রমরমিয়ে চলছে চোলাই মদের ভাটি। অন্যদিকে জেলা আবগারি দপ্তর কোলাঘাটের পরমানন্দপুরে নতুন করে মদের দোকান খোলার উদ্যোগ নিতে চলেছে। বিহার, মিজোরামের মত এ রাজ্যে মদ সম্পূর্ণ রূপে নিষিদ্ধ, জেলায় নূতন করে কোনও মদের দোকানের লাইসেন্স না দেওয়া, জেলার সমস্ত চোলাই মদ তৈরির ভাটি বন্ধ, হেরোইন, আফিম, গাঁজা, চরস সহ সমস্ত মাদকদ্রব্যের প্রসার বন্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবিতে স্মারকলিপি দেওয়া হয়।

কর্মসূচি উপলক্ষ্যে শতাধিক বিক্ষোভকারী তমলুক হাসপাতাল মোড় থেকে মিছিল করে আবগারি দপ্তরে গিয়ে বিক্ষোভ দেখান। জেলা আবগারি আধিকারিক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিয়েছেন বলে বিক্ষোভকারীরা জানিয়েছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here