আয়কর দফতরের বিরুদ্ধে ধর্নায় তৃণমূল, ভয় পেয়েছে বলে কটাক্ষ দিলীপের

আয়কর দফতরের বিরুদ্ধে ধর্নায় তৃণমূল, ভয় পেয়েছে বলে কটাক্ষ দিলীপের

নীল বনিক, আমাদের ভারত, ১৩ আগস্ট: আয়কর দফতরের বিরুদ্ধে সুবোধমল্লিক স্কয়ারে ধর্নায় তৃণমূল। দলের বঙ্গজননী শাখা মঙ্গলবার সকাল ১০টায় ধর্নায় বসেছে।

রাজ্যের স্বাস্থ্যপ্রতিমন্ত্রী চন্দ্রিমা ভটাচার্য বলেন, দুর্গা পুজো নিয়ে কেন্দ্র সরকার রাজনীতি করছে। রাজ্যের পুজো কমিটিগুলিকে বিজেপি নিয়ন্ত্রনে নিতেই আয়কর দফতরকে কাজে লাগানো হচ্ছে বলে অভিযোগ করেন চন্দ্রিমা ভটাচার্য। তিনি বলেন, দুর্গা পুজোয় কর চাওয়ার কোনও অধিকার আয়কর দফতরের নেই। সম্পূর্ন বেআইনি ভাবে রাজ্যের পুজো কমিটি থেকে কর চাইছে আয়কর দফতর। আর কেন্দ্রীয় সরকারের এই দফতরের কথা কখনই তৃণমূল কংগ্রেস মানবে না বলে জানান চন্দ্রীমা ভটাচার্য।

আয়কর দফতরের এই সিদ্ধান্তকে সরাসরি চ্যালেঞ্জ জানিয়ে তৃণমূলের বঙ্গজননী শাখা ধর্নায় বসেছেন। সকালেই ধর্নায় বসেন রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভটাচার্য, শশী পাঁজা, বিধায়ক নয়না বন্দ্যোপাধ্যায় প্রমুখ।

অন্যদিকে তৃণমূলের ধর্নাকে তীব্র কটাক্ষ করেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেন, অনেক পুজো কমিটিতে চিটফান্ডের টাকা ঢুকেছে। আয়কর দফতর তার তদন্ত করছে বলে জানান দিলীপ ঘোষ। তারপরেই শাসক দলকে কটাক্ষ করে বলেন, দুর্গা পুজোয় বহু কালো টাকা তৃণমূলের নেতারা সাদা করেন। আয়কর দফতরের সক্রিয়তায় তৃণমূল ভয় পাচ্ছেন বলে জানান দিলীপ ঘোষ। সেই জন্য তৃণমূল অাতঙ্কে আগেই রাস্তায় নেমেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × four =