দিলীপ ঘোষকে পরিযায়ী পাখি বলে কটাক্ষ করলেন অজিত মাইতি

আমাদের ভারত, মেদিনীপুর, ১৬ জুন: বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে পরিযায়ী পাখিদের সঙ্গে তুলনা করলেন তৃণমূলের পশ্চিম মেদিনীপুর জেলা সভাপতি অজিত মাইতি। মঙ্গলবার খড়্গপুর দু’নম্বর ব্লকের মাদপুর বাজারের দলীয় কার্যালয়ে প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের শিক্ষা সামগ্রী বিতরণ করার পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি রাজ্য বিজেপি সভাপতির তীব্র সমালোচনা করেন। অজিত মাইতি বলেন, এত বড় আমফান ও করোনা বিপর্যয়ে কোথাও মানুষের পাশে দাঁড়াতে দেখা যায়নি দিলীপ ঘোষদের। সাঁতরাগাছির ঝিলের পরিযায়ী পাখির মত তিনি মাঝেমধ্যে মেদিনীপুর শহরে আসছেন এবং সাংবাদিক বৈঠক করে ফিরে যাচ্ছেন।

লোকসভা নির্বাচনে জেতার পর দিলীপ ঘোষ কোনো এলাকার মানুষের সুখ দুঃখের খবর রাখেননি বলে অভিযোগ করেন অজিতবাবু। পরপর দুটি বিপর্যয়ে দিলীপ ঘোষদের পাশে না পেয়ে জেলার বিভিন্ন এলাকায় বিজেপি ছেড়ে মানুষ তৃণমূলে যোগ দিচ্ছেন। বিজেপি যে বাংলার মানুষকে প্রথম থেকেই অবজ্ঞা করে আসছে তা বাংলার মানুষ জানেন। আমফান সুপার সাইক্লোনে এক লক্ষ কোটি টাকা রাজ্যে ক্ষয়ক্ষতি হয়েছে। এজন্য কেন্দ্রের বিজেপি সরকার একটি কানাকড়িও সাহায্য করেনি বলে অজিত মাইতির অভিযোগ।

তিনি বলেন, এ রাজ্যের দিলীপ ঘোষদের নাটক লোকসভা নির্বাচন পর্যন্ত চলেছে। এখন মানুষ বুঝতে পারছেন বিজেপিকে ভোট দিয়ে তারা কি ভুল করেছেন। দিলীপ ঘোষের সাংবাদিক সম্মেলনকে কটাক্ষ করতে গিয়ে কিছু সাংবাদিকের সম্পর্কেও অসন্তোষ প্রকাশ করে তৃণমূলের জেলা সভাপতি বলেন, দিলীপ ঘোষের শ্রী মুখ চ্যানেলে দেখাচ্ছেন দেখান কিন্তু ওই মুখের উপর মানুষের বিশ্বাস ভঙ্গ হয়েছে। বর্তমানের দীলিপবাবুর রাজনৈতিক ক্যারিয়ারের মূল্যায়ন হচ্ছে বিগ জিরো।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here