জগদ্দলে তৃণমূল কর্মীকে কুপিয়ে খুনের অভিযোগ, এলাকায় উত্তেজনা

আমাদের ভারত, উত্তর ২৪ পরগনা, ১৯ নভেম্বর:
বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে এক যুবককে কুপিয়ে খুন করার ঘটনায় এলাকায় উত্তেজনা সৃষ্টি হল। উত্তর ২৪ পরগনার জগদ্দল পালঘাট রোড এলাকায় গতকাল গভীর রাতে এই ঘটনা ঘটেছে। নিহত যুবক এলাকায় তৃণমূল কর্মী ছিল বলে জানা গেছে।

জগদ্দলের কলাবাগান এলাকার বাসিন্দা নিহত ওই যুবকের নাম আকাশ প্রসাদ (২৫) । বুধবার গভীর রাতে স্থানীয় একটি ঝামেলা মেটাতে তাঁর বাড়ি থেকে তাঁকে ডেকে নিয়ে যায় এলাকারই কিছু যুবক। জগদ্দল দুই নম্বর গলি এলাকায় নিয়ে গিয়ে তাকে দুষ্কৃতীরা ঘিরে ধরে বন্দুক এর বাট দিয়ে মাথায় মেরে রক্তাক্ত করে । তারপর চপার দিয়ে কুপিয়ে তাঁকে খুন করা হয় বলে অভিযোগ। এই ঘটনায় তৃণমূলের তরফ থেকে বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের দিকে অভিযোগ তোলা হয়েছে। যদিও বিজেপির পক্ষ থেকে এই ঘটনাকে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ বলে পাল্টা দাবি করা হয়েছে ।

মৃতের পরিবারের অভিযোগ ভাটপাড়া বিধানসভা তৃণমূল আহ্বায়ক সোমনাথ শ্যাম এর অনুগামি ছিলেন আকাশ প্রসাদ। অশোক সাউ নামে স্থানীয় দুষ্কৃতী ও তার দলবল ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে, আগ্নেয়াস্ত্রের বাট দিয়ে মেরে আকাশকে খুন করে। এরপর বোমাবাজি করতে করতে ওই দুষ্কৃতীরা এলাকা থেকে পালিয়ে যায়। তৃণমূল নেতা সোমনাথ শ্যামের দাবি, এই ঘটনা বিজেপির দূস্কৃতীদের ঘটানো । তৃণমূলের কেউ এই ঘটনায় জড়িত নয় ।

বিজেপি সাংসদ অর্জুন সিং বলেন, “আকাশ প্রসাদ একজন কুখ্যাত দুষ্কৃতী। বিভিন্ন অপরাধ মূলক কাজের সঙ্গে জড়িত ছিল বলে জানতাম। কিন্তু তৃণমূল কর্মী বলে জানতাম না। এই ঘটনায় বিজেপির কোনো যোগ নেই। তৃণমূল তাদের গোষ্ঠী কোন্দোল বিজেপির ওপর চাপানোর চেষ্টা করছে।” গোটা ঘটনায় উত্তেজনা সৃষ্টি হয়েছে জগদ্দলের পাল ঘাট রোড এলাকায়। জগদ্দল থানার পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে। পুলিশ জানিয়েছে, দুষ্কৃতীদের খোঁজ চলছে, শীঘ্রই ধরা পড়বে দুষ্কৃতীরা ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here