বিজেপির পার্টি অফিস ভাঙ্গচুর ও দখলের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

নিজস্ব প্রতিনিধি, আমাদের ভারত, ১ জুলাই, কোচবিহার: কোচবিহারে আক্রান্ত বিজেপি। তুফানগঞ্জ দু নম্বর ব্লকের মহিষকুচি ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের বিজেপি কার্যালয়ে হামলা, ভাঙ্গচুর এবং দখলের অভিযোগ উঠল শাসকদলের বিরুদ্ধে। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা এলাকায়।

বিজেপির অভিযোগ, গতকাল সন্ধ্যায় স্থানীয় এক বিজেপি কর্মীকে লক্ষ্য করে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করে কিছু তৃণমূল কর্মী, ঘটনার প্রতিবাদ করলে ওই বিজেপি কর্মী ও তাঁর ছেলের সঙ্গে বচসা বাধে তৃণমূল কর্মীদের। এরপর ওই বিজেপি কর্মীর ছেলেকে মারধর করা হয়। এর কিছুক্ষণ পর বিশাল বাহিনী নিয়ে এসে বিজেপির পার্টি অফিসে ঢুকে সেখানে ভাঙ্গচুর করে তালা লাগিয়ে দেয়। পার্টি অফিসের বাইরে লাগানো বিজেপির দলীয় পতাকা এবং ফ্লেক্স ছিঁড়ে ফেলে সেখানে তৃণমূল কংগ্রেসের পতাকা লাগিয়ে দেওয়া হয়।

বিজেপি নেতা উৎপল দাস অভিযোগ করেন, দীর্ঘদিন ধরে এই এলাকায় সন্ত্রাসের বাতাবরণ তৈরি করেছে শাসকদল, এই ঘটনার তীব্র নিন্দার পাশাপাশি দোষীদের অবিলম্বে গ্রেফতারের দাবি জানিয়েছেন তিনি।

যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল কংগ্রেস তুফানগঞ্জ বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের পর্যবেক্ষক মানিক দে। তিনি দাবি করেন, এই ঘটনার সঙ্গে তৃণমূল কংগ্রেস কোনোভাবেই জড়িত নয়, বিজেপির গোষ্ঠী কোন্দল এর ফলেই এই ঘটনা ঘটেছে। ঘটনার পর থেকেই এলাকায় উত্তেজনা থাকায় মোতায়েন করা হয়েছে বকসিরহাট থানার পুলিশ বাহিনী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here