শান্তিপুর পৌরসভার প্রাক্তন পৌর প্রশাসক অজয় দে’র মূর্তি ভাঙ্গচুরের অভিযোগ দুষ্কৃতীদের বিরুদ্ধে

স্নেহাশীষ মুখার্জি, আমাদের ভারত, নদিয়া, ১৬ অক্টোবর: শান্তিপুর পৌরসভার প্রাক্তন পৌর প্রশাসক প্রয়াত অজয় দে’র আবক্ষ মূর্তি ভাঙ্গচুর করার অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে। শান্তিপুর থানায় অভিযোগ দায়ের তৃণমূলের। অভিযোগ, গতকাল গভীর রাতে কে বা কারা শান্তিপুর পৌরসভার ১৩ নম্বর ওয়ার্ডের শান্তিপুর পৌরসভার প্রাক্তন পৌর প্রশাসক অজয় দে’র আবক্ষ মূর্তি ভাঙ্গচুর করে। তৃণমূলের অভিযোগ, শান্তিপুর বিধানসভার উপ নির্বাচনের আগে এই ধরনের ঘটনায় বিরোধীদের চক্রান্ত বলেই অনুমান। যদিও কে বা কারা এই ঘটনার সঙ্গে যুক্ত এখনো তা চিহ্নিত করতে পারেনি কেউ।

প্রয়াত অজয় দে’র আবক্ষ মূর্তি ভাঙ্গচুরের খবর ছড়াতেই ক্ষোভে ফেটে পড়ে তৃণমূল কর্মী সমর্থকরা। এর পরেই একে একে সকলেই আবক্ষ মূর্তির কাছে গিয়ে খতিয়ে দেখে পাশাপাশি শান্তিপুর থানায় একটি অভিযোগ দায়ের করে তৃণমূলের পক্ষ থেকে। তৃণমূলের করা অভিযোগ অনুযায়ী কে বা কারা এই ঘটনার সঙ্গে যুক্ত তার তদন্ত শুরু করেছে শান্তিপুর থানার পুলিশ।

যদিও বেলা বাড়ার সাথে সাথে প্রয়াত অজয় দে’র আবক্ষ মূর্তি নতুন করে সংস্কার করে তার মূর্তিতে পুনরায় শ্রদ্ধা জানিয়ে মাল্যদান করলেন তৃণমূল কর্মী সমর্থকরা।

এই ঘটনা নিয়ে শান্তিপুর শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি বৃন্দাবন প্রামাণিক বলেন, এই ঘটনার পিছনে বিরোধীরাই এক মাত্র জড়িত কারণনশান্তিপুর বিধানসভা উপনির্বাচনের আর বেশি দিন বাকি নেই, তৃণমূল কর্মীদের চমকানোর জন্যই এই ঘটনা ঘটিয়েছে। তবে শান্তিপুর থানায় আমরা অভিযোগ করেছি পুলিশ যেন দোষীদের অবিলম্বে খুঁজে বের করে শাস্তির ব্যবস্থা করে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here