সম্পর্কের টানাপোড়েন! জয়নগরে মহিলার উপর অ্যাসিড হামলা

আমাদের ভারত, দক্ষিণ ২৪ পরগনা, ১ অক্টোবর: সম্পর্কের টানাপোড়েনের জেরে অ্যাসিড হামলার ঘটনা ঘটল দক্ষিণ ২৪ পরগনার জয়নগরে। ঘটনাটি ঘটেছে জয়নগর থানার হরিনারায়ণপুর গ্রাম পঞ্চায়েতের
লক্ষ্মীনারায়ণপুর গ্রামে। ঘটনায় অর্চনা মণ্ডল নামে এক মহিলার উপর অ্যাসিড হামলা করা হয়। তাঁকে বাঁচাতে গিয়ে কাশিনাথ হালদার নামে আরও এক ব্যক্তি গুরুতর জখম হন। অর্চনার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে কলকাতায় স্থানাতরিত করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, লক্ষ্মীনারায়ণপুর গ্রামের বাসিন্দা বাসুদেব নস্কর প্রতিবেশী মহিলা অর্চনা মন্ডলের সাথে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে মেলামেশা করতে থাকে। কিন্তু সম্প্রতি বাসুদেব অর্চনার সাথে দূরত্ব তৈরি করে। আর সেই জন্যই পরস্পরের মধ্যে গত কয়েকদিন ধরে বিবাদ শুরু হয়। অভিযোগ, বৃহস্পতিবার বিকালে অর্চনার সাথে বাসুদেবের বচসা চলাকালীন হঠাৎই অর্চনার উপর আক্রমণ চালায় বাসুদেব নস্করের বাবা বিশ্বনাথ সহ পরিবারের অন্যান্যরা। স্থানীয় এক যুবক জানায় অর্চনাকে বাসুদেব এবং তার বাবা মারছে দেখে তাকে ঠেকাতে গেলে বাসুদেব ধারাল অস্ত্র দিয়ে ওই যুবকের হাতে কোপ মারে এবং সেই সময়ে বাসুদেব অর্চনার মুখ লক্ষ্য করে অ্যাসিড ছুড়ে মারে।

ঘটনায় গুরুতর জখম হয় অর্চনা মন্ডল ও প্রতিবেশী যুবক কাশীনাথ হালদার। তাদের উদ্ধার করে পদ্মেরহাট গ্রামীণ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসেন স্থানীয়রা। সেখানে কাশীনাথ হালদারকে প্রাথমিক চিকিৎসা করে ছেড়ে দেওয়া হলেও অর্চনা মন্ডলকে কলকাতার হাসপাতালে স্থানান্তরিত করেন চিকিৎসকরা। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা ছড়িয়েছে। খবর পেয়ে ঘটনার তদন্ত শুরু করেছে জয়নগর থানার পুলিশ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here