টালা ব্রিজের বিকল্প পথ নিয়ে ফের নতুন নির্দেশিকা জারি কলকাতা পুলিশের

সৌভিক বন্দ্যোপাধ্যায়, কলকাতা, ১৩ মার্চ: টালা ব্রিজ বন্ধ হয়ে যাওয়ার পর কি উপায়ে উত্তর শহরতলির সঙ্গে কলকাতার যোগাযোগ আরো মসৃণ করা যায়, সেই নিয়ে ক্রমাগত পরীক্ষা-নিরীক্ষা চালিয়ে যাচ্ছে পুলিশ। যদিও এখনো নাজেহাল হতে হচ্ছে ট্রাফিক পুলিশকর্মীদের। ফের শুক্রবার টালা ব্রিজ বন্ধের জেরে এলাকার যান চলাচল নিয়ে নয়া নির্দেশ দিল পুলিশ।

শুক্রবার ডিসি ট্রাফিক রূপেশ কুমার জানান, এবার থেকে সকাল ৬টা থেকে দুপুর ১টা অবধি লকগেট উড়ালপুল দক্ষিনমূখী এবং খগেন চ্যাটার্জী রোড ও কাশীপুর রোড উত্তরমুখী থাকবে। দুপুর ১টা থেকে রাত ১২টা অবধি লকগেট উড়লপুল উত্তরমূখী এবং খগেন চ্যাটার্জী রোড ও কাশীপুর রোড দক্ষিণমুখী হবে। মূলত বেলগাছিয়া ব্রিজের জ্যাম কমানোর জন্য নয়া নির্দেশ পুলিশের।

বৃহস্পতিবার, উচ্চ মাধ্যমিক পরীক্ষার প্রথম দিনে থেকেই কাশীপুর রোড এবং খগেন চ্যাটার্জি রোডকে উভমুখী হিসেবে ব্যবহার করা হচ্ছে। এদিনই দিনের দু’টি পৃথক সময়ে অভিমুখ বদলে লকগেট উড়ালপুলকেও উভমুখী হিসেবে ব্যবহার করে একবার দেখে নেওয়া হয়েছিল। তারপর সিদ্ধান্ত গ্রহণ করে নতুন নির্দেশ কার্যকর করা হয়।বুধবারই ওই এলাকা ঘুরে দেখেন কলকাতা পুলিশের ডিসি (ট্র্যাফিক) রূপেশ কুমার। এর পরেই বৃহস্পতিবার সময়ের ভিত্তিতে লকগেট উড়ালপুলের অভিমুখ বদলে দেয় পুলিশ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here