মমতার অনুপ্রেরনাতেই আমফানের টাকা চুরি হয়েছে, বিস্ফোরক দিলীপ ঘোষ

নীল বনিক, আমাদের ভারত, কলকাতা, ৯ জুলাই: মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরনাতেই আমফানের টাকা চুরি হয়েছে। বৃহস্পতিবার রাজারহাটে এই ভাষাতেই তৃণমূলকে কটাক্ষ করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

তিনি বলেন মমতার অনুপ্রেরনা আর জ্যোতিপ্রিয় মল্লিকের উৎসাহেই চুরি হয়েছে। রাজ্যের খাদ্যমন্ত্রীর জেলায় সবথেকে বেশি চুরি হয়েছে বলে অভিযোগ করেন দিলীপ ঘোষ। এরপরেই রাজ্যের উদ্দেশ্যে দিলীপ ঘোষ বলেন, শুধু দলীয় স্তরে ব্যবস্থা নিলে হবে না, আপনাদের আই ওয়াশ মানুষ বুঝতে পারছেন। আমফানের টাকা যারাই চুরি করেছেন তাদের প্রত্যেকের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ করতে হবে। পুলিশকেও অভিযুক্তদের গ্রেফতার করে আদালত পর্যন্ত নিয়ে আসতে হবে। তাহলে বুঝবো সত্যিই তৃণমূল দুর্নীতির বিরুদ্ধে লড়াই করতে চায়। কিন্তুু তুণমূল তা করছে না।

রাজ্যের খাদ্যমন্ত্রীকে কটাক্ষ করে বিজেপির রাজ্য সভাপতি বলেন, আগে চাল চুরি আমরা দেখলাম। তখনও রাজ্যের খাদ্যমন্ত্রী জানিয়েছিলেন, ব্যবস্থা নিয়েছেন। ফের আমফানের টাকা চুরি। এখনও জ্যোতিপ্রিয় মল্লিক বলছে ব্যবস্থা নিচ্ছি। আসলে নিচ্ছি নিচ্ছি করে খাদ্যমন্ত্রীই হয়তো বা সবটা নিয়ে নিচ্ছেন বলে জানান বিজেপি সভাতি।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here