১ জন জওয়ানও শহীদ হলে ১০জন জঙ্গিকে মারবো, হুঙ্কার অমিত শাহের

১ জন জওয়ানও শহীদ হলে ১০জন জঙ্গিকে মারবো, হুঙ্কার অমিত শাহের

আমাদের ভারত,১০ অক্টোবর: “একজন জওয়ানও শহীদ হলে ১০ জন জঙ্গীকে মারবো”।মহারাষ্ট্রের নির্বাচনী প্রচারে গিয়ে এইভাবেই হুংকার দিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। একুশে অক্টোবর মহারাষ্ট্র বিধানসভার নির্বাচন। সেখানে শাসন ক্ষমতা ধরে রাখতে এবং বিধায়ক সংখ্যা বৃদ্ধি করার লক্ষ্য নিয়েছে বিজেপি।তাই নির্বাচনী প্রচারে অনেক বেশি জোর দিয়েছে তারা।হাজার ব্যস্ততা থাকলেও প্রধানমন্ত্রী থেকে স্বরাষ্ট্রমন্ত্রী একের পর এক সভা করছেন মহারাষ্ট্রে।

বৃহস্পতিবার সাংলি জেলায় জনসভাতেই এই মন্তব্য করেন অমিত শাহ। তিনি বলেন, “যদি একজন ভারতীয় জওয়ান শহীদ হন তাহলে ১০ জন শত্রুকে মারব”। তিনি বলেন, “আজ সারা বিশ্বের মানুষ ভারতের এই মনোভাবের কথা জানে। আর তা তৈরি হয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে। মোদীর নেতৃত্বে শক্তিশালী হয়েছে জাতীয় নিরাপত্তা ব্যবস্থা। ২০১৬ সার্জিক্যাল স্ট্রাইকের পর থেকেই বিশ্বের চোখে ভারতের ছবি পাল্টেছে। আজ পৃথিবীর মানুষ ভারতবর্ষকে অন্য চোখে দেখে।”

তিনি অভিযোগ করেন,” ৩৭০ ধারা অবলুপ্তির পর থেকে পাকিস্তান অযথা জল ঘোলা করার চেষ্টা করছে। এক্ষেত্রে বিশ্বের অন্যান্য দেশ ভারতকে সমর্থন করলেও কংগ্রেস এবং এনসিপি তার বিরোধিতা করছে। তিনি অভিযোগ করেন, প্রধানমন্ত্রীর কাশ্মীর থেকে ৩৭০ ধারা বাতিলের প্রস্তাব সংসদে এবং বাইরে তীব্র বিরোধিতা করেছে কংগ্রেস এবং এনসিপি। আমি চাই রাহুল গান্ধী ও শরদ পাওয়ার মহারাষ্ট্রের মানুষকে জবাব দিক কেন তারা ৩৭০ ধারা বাতিলের বিপক্ষে ছিলেন।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × one =

amaderbharat.com

Welcome To Amaderbharat.com, Get Latest Updated News. Please click I accept.