মিশন ২০২১-এর ঘুঁটি সাজাতে বৃহস্পতিবার দিল্লিতে দিলীপ ঘোষ মুকুল রায়ের সঙ্গে বৈঠক করবেন অমিত শাহ

নীল বনিক, আমাদের ভারত, কলকাতা, ২৯ সেপ্টেম্বর:
আগামী বৃহস্পতিবার দিল্লিতে মুকুল রায় দিলীপ ঘোষের সঙ্গে বৈঠকে বসছেন অমিত শাহ। স্বরাষ্ট্রমন্ত্রীর বৈঠকের বার্তা ইতিমধ্যেই রাজ্য বিজেপি নেতাদের কাছে চলে এসেছে। ২০২১ এর রণকৌশল সাজাতেই দিল্লিতে রাজ্য বিজেপি নেতাদের তলব করা হয়েছে বলে দলীয় সূত্রে খবর।

শুধু রাজ্য বিজেপির নেতাদের নয়, দলের কেন্দ্রীয় ও এ রাজ্যের পর্যবেক্ষকদেরও বৈঠকে হাজির থাকতে বলা হয়েছে। কৈলাস বিজয়বর্গীয় ও অরবিন্দ মেনন এই বৈঠকে হাজির থাকবেন। এছাড়াও বৈঠকে থাকবেন সর্বভারতীয় বিজেপি সংগঠন সম্পাদক প্রকাশ।

রাজ্য বিজেপির তরফে বৈঠকে থাকতে আগামীকাল দিল্লিতে যাচ্ছেন মুকুল রায়। রাজ্য বিজেপির পক্ষ থেকে বৈঠকে থাকবে দিলীপ ঘোষ, রাজ্যের সংগঠন সম্পাদক সুব্রত চট্টোপাধ্যায়। অমিত শাহের বৈঠকে এবার ডাকা হয়নি প্রাক্তন বিজেপির কেন্দ্রীয় সম্পাদক রাহুল সিনহাকে।

বেশ কিছুদিন অসুস্থ ছিলেন অমিত শাহ। সুস্থ হয়ে সবেমাত্র কাজে ফিরেছেন দেশের স্বরাষ্ট্রমন্ত্রী। আর কাজে ফিরেই ২০২১ এর জন্য বাংলার নেতাদের দিল্লিতে জরুরি বৈঠকের জন্য তলব করলেন। বাংলা দখল অমিত শাহের স্বপ্ন। দেশের স্বরাষ্ট্রমন্ত্রী সুস্থ হয়েই বাংলায় পদ্মফুল ফোঁটাতে পুরোপুরি কাজ শুরু করে দিলেন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here