করোনা মুক্ত হলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ! আপাতত থাকবেন হোম আইসোলেশনে

আমাদের ভারত, ১৪ আগস্ট: স্বাধীনতা দিবসের আগের দিন বড়সড় স্বস্তির খবর মোদী মন্ত্রী সভার জন্য।
প্রায় ১৩দিন লড়াই করার পর করোনা মুক্ত হলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। করোনা সংক্রমণ থেকে সুস্থ হয়েছেন বলে নিজেই ট্যুইট করে জানিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। এর আগে গত ২ আগস্ট নিজের করোনা আক্রান্ত হওয়ার খবরও নিজেই টুইট করে জানিয়েছিলেন তিনি।

এরপর গুরগ্রামের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী। টুইটারে কেন্দ্রীয় মন্ত্রী লিখেছেন, “আমার করোনা রিপোর্ট আজ নেগেটিভ এসেছে। ঈশ্বরকে ধন্যবাদ জানাই। যারা আমার সুস্থতার জন্য প্রার্থনা করেছেন এবং আমার পরিবারের সদস্যদের সাহস দিয়েছেন তাদের প্রত্যেককে আমি অন্তর থেকে কৃতজ্ঞতা জানাচ্ছি। চিকিৎসকদের পরামর্শ মেনে আমি আরো কিছুদিন হোম আইসোলেশনে থাকব। ”

একইসঙ্গে তিনি যে বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন সেই হাসপাতালের চিকিৎসক এবং স্বাস্থ্যকর্মীদের প্রতিও কৃতজ্ঞতা জানিয়েছেন।

মোদী মন্ত্রিসভায় অমিত শাহই প্রথম করোনা আক্রান্ত হন। সেই জন্যেই তিনি অযোধ্যার রামমন্দিরের ভূমিপুজোতেও অংশগ্রহণ করতে পারেননি। তবে অমিত শাহের পরে কেন্দ্রীয় মন্ত্রিসভার বেশ কয়েকজন করোনা সংক্রমণ ধরা পড়েছে। বেশ কয়েকজন আমলাও আইসোলেশন এর রয়েছেন।

দীর্ঘ ১৩ দিন হাসপাতালে ভর্তি থাকলেও সেখান থেকেই নিজের মন্ত্রকের ও দলের সমস্ত কাজকর্ম দেখাশোনা করেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here