করোনায় আক্রান্ত অমিত শাহ! ভর্তি হলেন হাসপাতালে

আমাদের ভারত, ২ আগস্ট: এবার করোনায় আক্রান্ত হলেন দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। রবিবার বিকেলে নিজেই টুইট করে সেকথাই জানালেন বিজেপির চানক্য

মোদী সরকারের দ্বিতীয় কমান্ড ইন চিফ এবার করোনায় আক্রান্ত। চিকিৎসকদের পরামর্শ মতো হাসপাতালে ভর্তি হয়েছেন দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। হিন্দিতে টুইট করে তিনি লিখেছেন, “করোনার প্রাথমিক কিছু উপসর্গগুলি নজরে আসতেই আমি টেস্ট করাই। টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে। কিন্তু আমার শরীর ঠিক আছে। তবে চিকিৎসকদেরপরামর্শ মেনে আমি হাসপাতালে ভর্তি হয়েছি। আমার অনুরোধ শেষ কিছুদিনে যারা যারা আমার সংস্পর্শে এসেছেন তারা নিজেরাই আইশোলেশনে চলে যান এবং করোনার টেস্ট করিয়ে নিন।”

দিল্লিতে করোনার সংক্রমণ তখন হু হু বাড়ছে তখন নিজে ময়দানে নামেন অমিত শাহ। টাস্ক ফোর্স গঠন করা থেকে শুরু করে টেস্ট বৃদ্ধি, চিকিৎসক বিশেষজ্ঞদের নিয়ে বৈঠক করে একের পর এক পদক্ষেপ করেন। তাতে হাতে নাতে ফলও মিলেছে। তবে এবার তিনি নিজে এই ভাইরাসের কবলে।

দেশে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনার সংক্রমণ। রাজা থেকে উজির কেউ রেহাই পাচ্ছে না করোনার থেকে। শেষ দুদিনে এক লাখের বেশি মানুষ ভারতে করোনায় আক্রান্ত হয়েছেন। তবে আশার কথা হলো ভারতে করোনায় মৃতের হার সবচেয়ে কম। শেষ পাওয়া রিপোর্ট বলছে, ভারতে করোনায় মৃতের হার ২.১৫ শতাংশ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here