৮ জুন রাজ্যে ফের জনসভা করবেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ

নীল বনিক, আমাদের ভারত, কলকাতা, ১ জুন: ফের রাজ্যে সভা করবেন অমিত শাহ। তবে এবার আর স্বশরীরে এসে বাংলায় সভা নয়। দিল্লি থেকেই অনলাইনে সভা করবেন দেশের স্বরাষ্ট্রমন্ত্রী। তথ্যপ্রযুক্তিকে কাজে লাগিয়ে অনলাইনের এই সভাকে ভার্চুয়াল সভা বলে দলের রাজ্য সদরদফতরে জানালেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

তিনি আজ বলেন, তথ্যপ্রযুক্তিকে কাজে লাগিয়ে ৮ জুন থেকে বাংলায় মোট ৫টি জনসভা করবেন অমিত শাহ। ৮জুন বেলা ১১টায় প্রথম সভা করবেন। মোট একহাজার বিজেপি কর্মী একসঙ্গে অমিত শাহের সভায় সরাসরি অংশ নিতে পারবেন। তবে, অমিত শাহের সভার বক্তব্যের লিঙ্ক সাধারণ মানুষকেও দেওয়া হবে। বাড়িতে বসে মোবাইল বা কমিউটারে লিঙ্ক ক্লিক করলেই স্বরাষ্ট্রমন্ত্রীর বক্তব্য শোনা যাবে। বর্তমান সময়ে করোনার আতঙ্ক চলছে। এই সময়ে যেকোনও জমায়েতে নিষেধ রয়েছে রাজ্য ও কেন্দ্রীয় সরকারের। কিন্তু সব বাধা কাটিয়ে বাংলায় ঝড় তুলতে চান চান অমিত শাহ। তাই বাংলায় না এসেও তথ্যপ্রযুক্তিকে কাজে লাগিয়ে সভা করবেন অমিত শাহ।

উল্লেখ্য, অমিত শাহর এই সভায় রয়েছে আরও চমক। সাধারণত সভায় নেতারা বক্তব্য রাখেন আর কর্মীরা শোনেন, এটাই চেনা ছবি। তবে এবার সেই চেনা ছক থাকছে না। বাংলার সভাতে অমিত শাহকে প্রশ্ন করার সুযোগ পাবেন দলীয় নেতারা। তারাও বাংলার অবস্থা নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রীকে তাদের নিজেদের বক্তব্য জানাতে পারবেন বলে জানালেন দিলীপ ঘোষ। নতুন পরিকল্পনায় অমিত শাহর নতুন সভা আগামীদিনে প্রচারের রণকৌশলে কতটা ছাপ রাখে সেটাই দেখার।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here