তোষণের রাজনীতি করতে তৃণমূল যত হিংসা ছড়াবে তত বেশি পদ্ম ফুটবে বাংলায় : মমতাকে কটাক্ষ অমিতের

শ্রীরূপা চক্রবর্তী, আমাদের ভারত, ৯ জুন : মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যের এক বিশেষ সম্প্রদায়ের প্রতি তোষণের রাজনীতি করতে গিয়ে হিংসা ছড়াচ্ছেন। এমনকি বিজেপির জনপ্রতিনিধিদের উপরেও আক্রমণ হচ্ছে দিনের পর দিন। তবে এই হিংসার রাজনীতি যতবেশি মমতা বন্দ্যোপাধ্যায়ের দল করবে ততবেশি করে বাংলায় পদ্ম ফুটবে। বাংলার মানুষের জন্য করা বিজেপির প্রথম ভার্চুয়াল জনসভা থেকে এভাবেই রাজ্যের মুখ্যমন্ত্রীর উদ্দেশ্যে চ্যালেঞ্জ ছুড়ে দিলেন অমিত শাহ।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, রাজ্যের শাসক দল নির্দিষ্ট ভাবে একটি বিশেষ সম্প্রদায়ের প্রতি তোষণ করতে রাজ্যজুড়ে হিংসার রাজনীতি চালিয়ে যাচ্ছে। এছাড়াও বিভিন্ন কেন্দ্রীয় প্রকল্পের সুবিধা যাতে রাজ্যের মানুষ সুবিধা পেয়ে তৃণমূলের সঙ্গে তুলনা না শুরু করে দেন তার জন্য বার বার তা আটকে দেওয়া হয়েছে রাজ্য সরকারের তরফে।

অমিত শাহ বলেন, তার দলের নেতা-কর্মী, সাংসদ তথা জনপ্রতিনিধিদের মানুষের জন্য কাজ করতে বাধা দেওয়া হয়েছে ইচ্ছা কৃত ভাবে। বার বার ত্রাণ বিতরণে রাজ্য প্রশাসন বাধা দিয়েছে। এমনকি দলীয় কর্মীরা বিজেপি নেতাদের উপর চড়াও পর্যন্ত হয়েছে বলেও অভিযোগ করেন অমিত শাহ।

তিনি বলেন, তৃণমূল রাজ্যে যত বেশি হিংসার কাদা ছড়াবে ততবেশি করে বাংলায় পদ্মফুল ফুটবে। অমিত শাহ রাজ্যের মানুষের উদ্দেশ্যে বলেন, বাম ও তৃণমূলকে রাজ্যের মানুষ কাজ করার সুযোগ দিয়েছে। কিন্তু তারা বাংলাকে এগিয়ে নিয়ে যাওয়ার বদলে পিছনে ঠেলেছে। দুর্নীতির আখড়ায় পরিণত করেছে বাংলাকে। তাই এবার বাংলার মানুষ বিজেপিকে সুযোগ দিক। বিজেপি আবার সোনার বাংলা গড়ে দেবে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here