লক্ষ্য ২০২১, নিজের টিম নিয়ে রাজ্যে ঘাঁটিগাড়ার কথা জানালেন অমিত শাহ

2

নীল বনিক, আমাদের ভারত, ২ মার্চ: পুরসভার ভোটের পরেই রাজ্যে ঘাঁটিগেড়ে বসে থাকবেন অমিত শাহ। দলীয় নেতাদের এমনটাই জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী।

অমিত শাহ রাজ্যে দু’দফায় সাতদিন আসার কথা রাজ্য নেতৃত্বকে জানিয়েছেন। পুরভোট মিটলেই এরাজ্য নিয়ে বাড়তি সময় দিতে চান দেশের স্বরাষ্ট্রমন্ত্রী। রাজারহাটে দলীয় নেতাদের তিনি জানিয়েছেন, এপ্রিল মাসে পুরভোটের বোর্ড গঠন হবার পরেই প্রয়োজনে রাজ্যে আসতে পারেন। বিধানসভা ভোট পর্যন্ত মাসে অন্তত দু’থেকে তিনবার আসবেন। রাজ্য নেতাদের সঙ্গে থেকে এরাজ্যের নির্বাচনের কাজ পরিচালনা করতে চান অমিত শাহ। তিনি দলের নেতাদের অকুতভয়ে এগিয়ে যাবার কথা বলেছেন।

বৈঠকে রাজ্যের অনেক বিজেপি কর্তাই রাজ্য পুলিশের কয়েকজন কর্তার নামে নালিশ জানিয়েছেন। সেইসময় অমিত শাহ দলীয় নেতাদের জানিয়েছেন, আমি সবটাই জানি। কোন পুলিশ কর্তা কি করছেন আমার জানা আছে। আমি স্বরাষ্ট্রমন্ত্রী। তবে আপনাদের আমি বলছি, আপনার শুধু দলের কথা নিয়ে মানুষের কাছে যান। আমি বাকিটা দেখেনেবো। এরপরেই অমিত শাহ বলেন, বাংলার প্রকল্পগুলির দিকে কেন্দ্রীয় সরকারের নজর আছে। বিশেষ করে সাংসদরা যে রেলের প্রকল্পগুলি জমা করেছেন তা হয়ে যাবে বলেও দলের সাংসদের আশ্বস্ত করেন অমিত শাহ। এরপরেই অমিত শাহ দলীয় নেতাদের উদ্দেশ্যে বলেন, আপনারা শুধু ঝাঁপিয়ে পড়বেন। দলের পরিকল্পনা করার মানুষ আমাদের দলে আছে। দিল্লি থেকে মানুষ এসে ভোট করাবে না। এপ্রিলের পর থেকেই এরাজ্যের জন্য পরিকল্পনা করার লোক চলে আসবে। তারাই পরিকল্পনা রনকৌশল ঠিক করবেন। তাদের কথা অনুযায়ী অাপনাদের মানুষের কাছে যেতে হবে। তাহলেই ২০২১ সম্ভব হবে বলে রবিবার রাজারহাটের দলের বৈঠকে পরিস্কার জানান অমিত শাহ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here