করোনায় আক্রান্ত অমিতাভ বচ্চন, ভর্তি হাসপাতালে

আমাদের ভারত, ১১ জুলাই: এবার করোনায় আক্রান্ত হলেন দেশের কিংবদন্তি অভিনেতা বলিউডের বিগবি অমিতাভ বচ্চন। শনিবার সন্ধ্যেবেলায় তাঁকে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছে। কোভিড পজিটিভ আসার কথা নিজেই টুইট করে জানিয়েছেন বলিউডের এই মেগাস্টার।

টুইটি আমিতাবভ লিখেছেন, “আমার করোনার রিপোর্ট পজিটিভ এসেছে। আমি হাসপাতালে ভর্তি হয়েছি। পরিবারের লোকজন ও বাড়িতে থাকা কর্মীদেরও কোভিড -১৯ পরীক্ষা হয়েছে। সে পরীক্ষার ফল এখনো জানা যায়নি। গত ১৯ দিনে যারা যারা আমার সংস্পর্শে এসেছেন তারা দয়া করে করোনা পরীক্ষা করিয়ে নিন।”

এর আগে গত বছর অক্টোবরে হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেতা। রুটিন চেক-আপের জন্যই তিনি ভর্তি হয়েছিলেন বলে জানানো হয়েছিল। তার শরীর ঠিক আছে বলেও সেবার জানানো হয়েছিল। কিন্তু এবার কি হল তা এখনো স্পষ্ট নয়।

সুজিত সরকারের সিনেমা ‘গুলাবো সিতাবো’ তে অমিতাভ কে শেষবার দেখা গেছে। এই ছবিতে তার সঙ্গে অভিনয় করেছেন আয়ুষ্মান খুরানা। লকডাউনের কারণে ছবিটি বড় পর্দায় মুক্তি পায়নি। আমাজন প্রাইম ভিডিওতে ছবিটি দেখা যাচ্ছে। নিষেধাজ্ঞা থাকায় কন বানেগা ক্রোড়পতির শুটিং শুরু হয়নি। এরপর চেহেরে, ব্রহ্মাস্ত্রের মতো ছবিতে কে দেখা যাবে ৭৭ বছরের এই কিংবদন্তি অভিনেতাকে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here