করোনাকে জয় করে বাড়ি ফিরলেন অমিতাভ বচ্চন, অভিষেক এখনও হাসপাতালে

আমাদের ভারত, ২ আগস্ট:হাজার হাজার ভক্তের জন্য দারুন সুখবর। করোনার কবল থেকে মুক্তি পেলেন বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন। রবিবার হাসপাতাল থেকে ছাড়া পেয়ে তিনি বাড়ি ফিরছেন। তবে অভিষেক বচ্চন এখনও হাসপাতালে।

করোনাকে জয় করে বলিউডে মেগাস্টার আমিতাভ বচ্চন শেষ পর্যন্ত বাড়ি ফিরলেন। রবিবারই মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে থেকে ছাড়া পেয়েছেন তিনি। অমিতাভ বচ্চনের ছেলে অভিষেক বচ্চন এই খবর শেয়ার করেছেন টুইটারে। অমিতাভের শেষ রিপোর্টে করোনা ভাইরাস নেগেটিভ এসেছে। যদিও তার রিপোর্ট এখনো নেগেটিভ না আসায় তিনি হাসপাতালে থাকছেন।

দীর্ঘ ২৩ দিন পর রবিবার ৭৭ বছরের অভিনেতা হাসপাতাল থেকে ছাড়া পেলেন। সমস্ত শুভানুধ্যায়ীদের এর জন্য ধন্যবাদ জানিয়েছেন অভিষেক। গত ১১ জুলাইয়ে সোয়াব পরীক্ষায রিপোর্ট পজিটিভ আসে তার। পরে তাকে হসপিটালে ভর্তি করা হয়। এরপরই তার ছেলে অভিষেক বচ্চনও জানায় সেও করোনা পজেটিভ। ওই একই হাসপাতালে ভর্তি করা হয় তাকেও। অন্যদিকে অভিষেকের স্ত্রী ও কন্যারও কোভিড রিপোর্ট পজিটিভ আশায় তারা প্রথমে আইসোলেশন ছিলেন বাড়িতে। কিন্তু সপ্তাহ খানেক পরে তাদেরকেও হাসপাতালে ভর্তি করা হয়েছিল। গত ২৭ জুলাই তাদেরকে ছাড়া হয় হাসপাতাল থেকে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here