একটি পরিত্যক্ত ব্যাগকে ঘিরে বোমাতঙ্ক ছড়াল শিলিগুড়ি শহরে

আমাদের ভারত, শিলিগুড়ি, ২৩ সেপ্টেম্বর: পানিটাঙ্কি ফাঁড়ি থেকে ঢিল ছোড়া দূরত্বে একটি পরিত্যক্ত ব্যাগকে ঘিরে বোমাতঙ্ক ছড়াল শিলিগুড়ি শহরে। ঘটনার খবর ছড়িয়ে পড়তেই ঘটনাস্থলে পৌঁছোয় পুলিশ। তলব করা হয় বম্ব স্কোয়ার্ডকে।

অন্যদিকে, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওই এলাকায় থাকা ফুটপাথ ব্যবসায়ীদের সেখান থেকে সরিয়ে দেয়৷ পাশাপাশি নিরাপত্তার স্বার্থে পরিত্যক্ত ব্যাগটিকে ঘিরে রাখেন পুলিশ কর্মীরা। জানা গিয়েছে, এদিন বিকেলে স্থানীয় ফুটপাথ ব্যবসায়ীদের নজরে আসে সেবক রোডের ধারে পড়ে রয়েছে একটি কালো রঙের ব্যাগ৷ দীর্ঘ সময় ধরে ওই ব্যাগের মালিকের খোঁজ না মেলায় সন্দেহ হয় স্থানীয় ব্যাবসায়ীদের। তড়িঘড়ি পুলিশে খবর দেন তারা।পুলিশ ঘটনাস্থলে পৌঁছোনোর কিছু সময় বাদে সেখানে পৌঁছোয় বম্ব স্কোয়ার্ড।

ব্যাগটি প্রথমে পরীক্ষা করেন বম্ব স্কোয়ার্ডের কর্মীরা। পরে প্রশিক্ষিত কুকুর দ্বারা ব্যাগ পরীক্ষা করা হয়৷ এর পরই একপ্রকার নিশ্চিত হয়ে ব্যাগটি খোলেন বম্ব স্কোয়ার্ডের কর্মীরা। ব্যাগ থেকে বেরিয়ে আসে জামা-কাপড় সহ বেশকিছু বই খাতা। খাতার উপরে বড় বড় হরফে নাম লেখা রয়েছে ‘মৌসুমী ভট্টাচার্য’।পুলিশের প্রাথমিক অনুমান কোনও ব্যক্তি ভুলবশত সেই ব্যাগটি ফেলে রেখে গিয়েছেন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here