বাবার ওষুধ কিনতে বেরিয়ে রহস্যজনকভাবে নিখোঁজ একমাত্র ছেলে, বালুরঘাটের সংকেত পাড়ার ঘটনায় আলোড়ন

পিন্টু কুন্ডু, বালুরঘাট, ৬ আগস্ট: বাবার ওষুধ কিনতে বেরিয়ে রহস্যজনকভাবে নিখোঁজ একমাত্র ছেলে। চাঞ্চল্যকর ঘটনাটি বালুরঘাট শহরের ৪ নং ওয়ার্ডের সংকেত পাড়া এলাকার। ঘটনার পরেই এ ব্যাপারে বালুরঘাট থানায় লিখিত অভিযোগ জানিয়েছেন, পরিবারের লোকেরা। পুলিশ জানিয়েছে, নিখোঁজ ওই যুবকের নাম সৌমিক মজুমদার। ২৭ বছর বয়সী সৌমিক ২০১৮ সাথে এমএসসি পাশ করে বিএডও করেছিল। বর্তমানে চাকরির চেষ্টায় বিভিন্ন প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশ নিচ্ছিল সে। এরই মাঝে শুক্রবার অসুস্থ বাবার ওষুধ আনবার নাম করে বাড়ি থেকে বের হয় সে। যারপরেই নিখোঁজ হয়ে যায় ওই যুবক।

জানা যায়, বেশ কয়েকদিন ধরে জ্বরে আক্রান্ত থাকবার কারণে হাসপাতালে ভর্তি ছিলেন সৌমিক। বাড়ি ফিরে বাবার অসুস্থতা লক্ষ্য করেই ওষুধ আনতে বেরিয়ে ছিল সে। তারপর থেকেই সৌমিককে আর খুঁজে পায়নি তার পরিবারের লোকেরা। একমাত্র ছেলের এমন রহস্যজনকভাবে নিখোঁজ হওয়ার ঘটনায় ভেঙে পড়েছেন তার পরিবারের লোকেরাও। ঘটনা জানিয়ে পুলিশ প্রশাসনের দ্বারস্থ হয়েছেন অসহায় ওই পরিবার। এদিকে লিখিত অভিযোগ পেয়েই ঘটনার তদন্তে নেমেছে বালুরঘাট থানার পুলিশ

বাবা সুজন মজুমদার জানিয়েছেন, ওষুধ কিনতে বাড়ি থেকে বেড়িয়ে আর ফেরেনি সৌমিক। ব্যাঙ্কে যাবে বলেও দশ হাজার টাকা নিয়েছিল সে। ঘটনা জানিয়ে থানায় নিখোঁজ ডাইরি করেছেন। পরিবারের সকলেই দুশ্চিন্তায় রয়েছে। তারা চান সুস্থ স্বাভাবিক ভাবে তাদের ছেলে ঘরে ফিরে আসুক।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here