কলকাতা ও শহরতলি রাজ্য

মোহনবাগানের প্রাক্তন সচিব অঞ্জন মিত্রের মৃত্যুতে শোকের ছায়া ময়দানে

নীল বনিক, আমাদের ভারত, কলকাতা, ৮ নভেম্বর:
মোহনবাগানের প্রাক্তন সচিব অঞ্জন মিত্রের মৃত্যুতে শোক প্রকাশ করলেন রাজ্যের ক্রিড়ামন্ত্রী অরূপ বিশ্বাস। তিনি বলেন, মোহনবাগানের প্রাক্তন সচিব চলে যাওয়ায় ক্ষতি হবে ক্লাবের। তিনি বাংলার ফুটবলকে এগিয়ে নিয়ে যেতে অনেক কাজ করেছিলেন। ফুটবলের জন্য নিজের কথা না ভেবে প্রচুর সময় ব্যায় করেছিলেন। তার মৃত্যুতে শুধুমাত্র মোহনবাগান ক্লাব নয় বাংলার ফুটবল শোকস্তব্ধ বলে জানান অরূপ বিশ্বাস।

প্রসঙ্গত, শুক্রবার চলে গেলেন মোহন বাগান ক্লাবের প্রাক্তন সচিব অঞ্জন মিত্র। কিডনির সমস্যা নিয়ে গত সোমবার বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। অবশেষে আজ ভোর ৩টা ১০ নাগাদ তাঁর মৃত্যু হয়। তিনি মোহন বাগান সচিব ছিলেন প্রায় দু-দশক ধরে। মোহন বাগানের প্রাক্তন সচিবের মৃত্যুতে শোকপ্রকাশ করেন সুজন চক্রবর্তী। তিনি বলেন, আমি আমার বন্ধু ও দাদাকে হারালাম। বাংলার ফুটবল তাঁর অবদানের কথা চিরদিন মনে রাখবে। মোহনবাগান ক্লাব অঞ্জন মিত্রের মতো সংগঠকের অভাব চিরকাল মনে রাখবে বলে জানান সুজন চক্রবর্তী।

এদিন সকালে মোহনবাগান ক্লাবে অঞ্জন মিত্রের দেহ নিয়ে আসা হয়। সেখানে ক্লাবের সভ্য সমর্থকরা তাঁকে শেষ শ্রদ্ধা জানান। তারসঙ্গে প্রাক্তন ফুটবলাররাও প্রাক্তন সচিবকে শেষ শ্রদ্ধা জানান। ক্লাবের পতাকাও নামিয়ে রাখা হয়।

Leave a Comment

four × four =

Welcome To Amaderbharat. We would like to keep you updated with the Latest News.