উৎসবের মরশুমে কলকাতায় কোনও অশান্তির প্রভাব পড়তে দেওয়া হবে না, বললেন অনুজ শর্মা

নীল বনিক, আমাদের ভারত, কলকাতা, ২৩ ডিসেম্বর:
উৎসবের মরশুমে কলকাতা পুরোপুরি স্বাভাবিক থাকবে বলে জানালেন কলকাতার পুলিশ কমিশনার অনুজ শর্মা। তিনি বলেন, কলকাতায় কোনও অশান্তির প্রভাব পড়েনি।

উল্লেখ্য, সম্প্রতি নাগরিকত্ব সংশোধনি বিল নিয়ে উত্তাল হয়েছে রাজ্য। ট্রেন, রেলস্টেশনে অগ্নি সংযোগ ঘটিয়েছে কয়েকজন দুষ্কৃতি। যার ফলে রাজ্যের আইন শৃঙ্খলার অবনতি হয়েছে। তবে তার থেকে কলকাতা পুরোপুরি মুক্ত বলে সোমবার লালবাজারে দাবি করেন অনুজ শর্মা। তিনি বলেন, কলকাতার কোথাও কোনও অপ্রীতিকর কিছু ঘটেনি। তবে কলকাতায় যে কেউ তাদের মিটিং মিছিল করতে পারে। তা পুলিশের অনুমতি নিয়ে করতে হবে। পুলিশের নির্দেশ অনুয়ায়ী যে কোনও সংগঠন বা রাজনৈতিক দল কর্মসূচি করতে পারে। তাতে পুলিশের কিছু বলার নেই। তবে উৎসবের মরশুমের কথা মাথায় রেখে শহরের নিরাপত্তা আঁটোসাঁটো করতে শক্তি গাড়ির উদ্ববোধন করলেন নগরপাল। যে গাড়িগুলি মহিলাদের নিরাপত্তায় শহর জুড়ে টহল দেবে।

শক্তিগাড়ি গুলিতে কলকাতা পুলিশের মহিলা পুলিশ বেশি থাকবে বলে জানান অনুজ শর্মা। তার সঙ্গে কলকাতার রাস্তায় উৎসবের দিনগুলিতে ইভটিজারদের দৌরাত্ম আটকাতে রাস্তায় আরও বেশি করে মহিলা পুলিশ নামালেন নগরপাল। যারা বাইকে করে কলকাতার রাস্তায় মহিলাদের নিরাপত্তা দেবে বলে জানান অনুজ শর্মা। উৎসবের মরশুমে কলকাতার নিরাপত্তার দায়িত্ব পুরোপুরি কলকাতা পুলিশের। কলকাতা পুলিশ তা সামলাবে বলে জানালেন পুলিশ কমিশনার অনুজ শর্মা।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here