দিলীপ ঘোষের সম্পর্কে কুরুচিকর পোস্ট ফেসবুকে, শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ দায়ের থানায়

15

আমাদের ভারত, কোচবিহার, ৫ ফেব্রুয়ারি: বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ সম্পর্কে ফেসবুকে কুরুচিকর পোস্টের অভিযোগ উঠল এক স্কুল শিক্ষকের বিরুদ্ধে। এই ঘটনায় ওই স্কুল শিক্ষকের বিরুদ্ধে কোচবিহারের কোতোয়ালি থানায় অভিযোগ দায়ের করেছেন জেলা বিজেপি সাধারণ সম্পাদক সঞ্জয় চক্রবর্তী।

সঞ্জয় চক্রবর্তী অভিযোগ করেন, গত ১ ফেব্রুয়ারি কোচবিহার রাম ভোলা হাই স্কুলের অধীর বড়ুয়া নামে এক শিক্ষক বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ সম্পর্কে একটি কুরুচিপূর্ণ পোস্ট ফেসবুকে করেন। এই ঘটনায় নিন্দার ঝড় ওঠে জেলাজুড়ে। বিষয়টি নজরে আসার পরই কোচবিহার কোতোয়ালি থানায় ওই শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন বিজেপি জেলা সাধারণ সম্পাদক সঞ্জয় চক্রবর্তী। তিনি বলেন “যে পোস্টটি ওই শিক্ষক করেছেন তা অত্যন্ত কুরুচিপূর্ণ। একজন শিক্ষক কিভাবে এই ধরনের পোস্ট করতে পারেন তা ভাবা যায় না, এই পোস্টেট ফলে সম্মানহানি হয়েছে আমাদের রাজ্য সভাপতির। তাই দ্রুত ওই শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের আবেদন জানানো হয়েছে পুলিশকে,”। তাঁর অভিযোগ, বিশৃঙ্খলা তৈরীর জন্য ইচ্ছাকৃতভাবে এই পোস্টটি দেওয়া হয়েছে।

যদিও বিতর্ক দেখা দেওয়ার পরেই নিজের ফেসবুক থেকে পোস্টটি ডিলিট করে দেন ওই শিক্ষক। প্রতিক্রিয়া নেওয়ার জন্য ফোন করা হলে তিনি ফোন ধরেননি। ঘটনার তদন্ত শুরু করেছে কোতোয়ালি থানার পুলিশ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here