উদয়নারায়ণপুরে বোমা বিস্ফোরণের ঘটনায় আরো এক দুষ্কৃতীর মৃত্যু

আমাদের ভারত, হাওড়া, ১ জুলাই: গত সোমবার গভীর রাতে উদয়নারায়ণপুরের বিধিচন্দ্রপুর গ্রামের গুমগড় এলাকায় বোমা বিস্ফোরণের ঘটনায় বুধবার সকালে হাওড়া জেলা হাসপাতালে শেখ সইদুল (২৩) নামে আরও এক দুষ্কৃতীর মৃত্যু হল। মঙ্গলবার সকালে সাদ্দাম মল্লিক নামে এক দুষ্কৃতীর মৃত্যু হওয়ার পর বুধবার আরো এক দুষ্কৃতীর মৃত্যু হওয়ায় ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে হল দুই।

এদিকে বোমা বিস্ফোরণের ঘটনায় শেখ মনিরুল নামে গ্রেফতার হওয়া এক দুষ্কৃতীকে বুধবার উলুবেড়িয়া আদালতে তোলা হলে বিচারক তাকে ৪ঠা জুলাই পর্যন্ত পুলিশ হেফাজতের নির্দেশ দেন। পুলিশ প্রশাসন সূত্রে খবর, নিজেদের হেফাজতে নিয়ে ঘটনায় কারা জড়িত তাদের সম্পর্কে খোঁজ খবর নেওয়া হবে।

অন্যদিকে বোমা বিস্ফোরণের ঘটনায় দুজন বহিরাগত দুষ্কৃতী হওয়ায় বিধিচন্দ্রপুর গ্রামবাসীদের সন্দেহ তাদের উপর হামলার জন্য এই দুই দুষ্কৃতীকে ভাড়া করে নিয়ে আসা হয়েছিল। যদি পুলিশ সঠিক সময় ঘটনাস্থলে উপস্থিত না হতো তাহলে অনেকের প্রাণহানি হতে পারতো বলে দাবি গ্রামবাসীদের।

প্রসঙ্গত একটি খুনের মামলার সাক্ষীদের উপর হামলার পরিকল্পনা করে গত সোমবার গভীর রাতে গুমগড় এলাকায় ফাঁকা মাঠের মধ্যে আগ্নেয়াস্ত্র ও বোমা নিয়ে ১৮/২০ জন দুষ্কৃতী জড়ো হয়েছিল। বিষয়টি জানতে পারার পর উদয়নারায়ণপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে দুষ্কৃতীরা পুলিশকে লক্ষ্য করে বোমা ছোড়ে। পরে পুলিশ দুষ্কৃতীদের তাড়া করলে তারা পালানোর সময় তাদের সঙ্গে থাকা বোমা বিস্ফোরণে ৭ দুষ্কৃতী মারাত্মক জখম হয়। পুলিশ তাদের গ্রেফতার করে উদয়নারায়ণপুর স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করলে মঙ্গলবার সকালে সাদ্দাম মল্লিক নামে এক দুষ্কৃতী মারা যায়। বুধবার সকালে শেখ সইদুলের মৃত্যু হয়। পুলিশ প্রশাসন সূত্রে খবর মৃত দুই দুষ্কৃতীর বাড়ি হাওড়ার বাউড়িয়ায়।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here