বেলুড়ে ভাইবোনের জোড়া মৃতদেহ আগলে আর এক বোন

আমাদের ভারত, হাওড়া, ৩০ সেপ্টেম্বর: কলকাতার রবিনসন স্ট্রিটের ছায়া এবার হাওড়ার বেলুড়ে। প্রায় এক সপ্তাহ ধরে ভাই ও বোনের মৃতদেহ আগলে রাখল আর এক বোন। শেষে বুধবার বিকেলে পুলিশ ঘরের দরজা ভেঙ্গে ভাই ও বোনের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। 

জানাগেছে, অবসরপ্রাপ্ত রেল কর্মী মনোরঞ্জন সেন  (৮০) তার দুই বোন অনিতা সেন (৭৭) ও রত্না সেন (৭৫) কে নিয়ে বেলুড়ের ৫ নং লালবাবু শায়র রোডে থাকতেন। তিনজনেই অবিবাহিত ছিলেন। স্থানীয় সূত্রে খবর, দিন ১০ আগে অসুস্থ অবস্থায় মনোরঞ্জন সেন’কে রাস্তায় ঘুরতে দেখার পর স্থানীয় বাসিন্দারা ও পুলিশ বৃদ্ধকে বাড়িতে ঢুকিয়ে দেয়। এরপর থেকেই তিনজনকে আর বাইরে দেখা যায়নি।

স্থানীয় সূত্রে খবর, গত কয়েকদিন ধরে বাড়ি থেকে দুর্গন্ধ বের হচ্ছিল। বুধবার সেই গন্ধের তীব্রতা বৃদ্ধি পাওয়ায় বিকেলে প্রতিবেশীরা পুলিশে খবর দেয়। পরে বিকেল ৫টা নাগাদ বেলুড় থানার পুলিশ বাড়ির দরজা ভেঙ্গে দোতলার ঘরের বিছানা থেকে মনোরঞ্জন সেন ও রত্না সেনের মৃতদেহ উদ্ধার করে। পরে আশঙ্কাজনক অবস্থায় মানসিক ভারসাম্যহীন অনিতা সেনকে উদ্ধার করে বেলুড় স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। যদিও নিজের দাদা ও বোনের কিভাবে মৃত্যু হয়েছে সেই সম্পর্কে কিছু জানাতে পারেননি অনিতা সেন। যদিও পুলিশের প্রাথমিক অনুমান বাধ্যকজনিত কারণেই ভাই বোনের মৃত্যু হয়েছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here