অনুব্রত মণ্ডলকে বাড়ি থেকে গ্রেফতার করে নিয়ে গেল সিবিআই

আমাদের ভারত, ১১ আগস্ট: আর কোনও অজুহাত শুনলেন না সিবিআই অধিকারীরা। আজ সকালে অনুব্রত মণ্ডলের বাড়িতে গিয়ে তাকে গ্রেফতার করলো সিবিআই। গ্রেফতার করার পর তার স্বাস্থ্য পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয় হাসপাতালে।

বারবার শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে সিবিআই এর জেরা এড়িয়ে যাচ্ছিলেন অনুব্রত মণ্ডল। এসএসকেএম তাকে ভর্তি না নেওয়ায় শেষ পর্যন্ত বোলপুর সুপার স্পেশালিটি হাসপাতালের চিকিৎসককে বাড়িতে ডেকে সাদা কাগজে প্রেসক্রিপশন লিখিয়েছিলেন বলে অভিযোগ এবং তাতে লেখা হয়েছিল তার পাইলসের সমস্যার জন্য বিশ্রাম দরকার।

এই ঘটনা প্রকাশ্যে আসার পরই সিবিআই আধিকারিকরা তাদের পরিকল্পনা ঠিক করে নেন। এরই মধ্যে জানাযায় অনুব্রত মণ্ডল হয়তো সুপ্রিম কোর্টে আবেদন করতে পারেন, কিন্তু তার সেই আবেদন করা আর হয়ে উঠল না, তার আগেই আজ সকালে ৯.৪০টা. অনুব্রত মণ্ডলের বাড়িতে চলে যান সিবিআই অফিসাররা, সঙ্গে ছিল বিশাল সংখ্যক আধা সামরিক বাহিনী। সেই জওয়ানরা অনুব্রত মণ্ডলের বাড়ির প্রতিটি গেটে দাঁড়িয়ে পড়েন। এক একটা গেটে ১০ থেকে ১২ জন করে জাওয়ান ছিলেন। এছাড়া তার বাড়ি যাবার রাস্তা পুরো আধা সামরিক বাহিনীর জওয়ানরা ছেয়ে ফেলেছিলেন।

কিন্তু অনুব্রত মণ্ডলের নিরাপত্তা রক্ষীদের বাধার ফলে সিবিআই আধিকারিকরা প্রথমে ঢুকতে পারেননি। তারপর ভেতরে ঢোকেন এবং কিছুক্ষণ জিজ্ঞাসা বাদ এরপর অনুব্রত মণ্ডলকে সিবিআই আধিকারিকরা তাকে নিয়ে বাড়ি থেকে বেড়িয়ে আসেন। জানাগেছে, জিজ্ঞাসাবাদের সময় অনুব্রত সহযোগিতা করছিলেন না, সেই কারনেই তাকে গ্রেফতার করা হয়েছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here