পানশালায় মারধরের অভিযোগ, কুৎসার চেষ্টা বলে ওড়ালেন অনুপম হাজরা

সৌভিক বন্দ্যোপাধ্যায় কলকাতা, ৫ জানুয়ারি: ফের বিতর্কে বিজেপি নেতা অনুপম হাজরা। এবার মধ্য কলকাতার একটি পানশালায় মারপিটের অভিযোগ উঠল তাঁর বিরুদ্ধে। পুলিশ সূত্রে খবর, কসবার বাসিন্দা সুরেশ রায় নামে এক ব্যক্তি রবিবার ভোর রাতে শেক্সপিয়র সরণি থানায় এই অভিযোগ করেন। যদিও পুরোটাই তার বিরুদ্ধে কুৎসার চেষ্টা বলে উড়িয়ে দিয়েছেন অনুপম।

সুরেশবাবু তাঁর লিখিত অভিযোগে জানিয়েছেন, শনিবার রাতে তিনি তাঁর বান্ধবীকে সঙ্গে নিয়ে হো চি মিন সরণির একটি অভিজাত পানশালায় গিয়েছিলেন। তিনি গিয়ে দেখেন, সেখানে বসে রয়েছেন বিজেপি নেতা অনুপম হাজরাও। তিনি তার সঙ্গে সৌজন্যে সূচক কথা বলেন এবং সঙ্গে একটি ছবিও তোলেন। তার অভিযোগ, কিছুক্ষণ বাদে অনুপম ফিরে এসে তাকে গালিগালাজ করেন এবং ছবিটি মুছে দেওয়ার জন্য জোর করেন। তিনি রাজি না হলে তাকে ধাক্কাধাক্কি করেন। সেই সময় তার বান্ধবী তাকে বাঁচাতে এগিয়ে এলে তারও শ্লীলতাহানি করেন। এরপর জোর করে কেড়ে নিয়ে ভেঙে দেন তার মোবাইল ফোন। এমনকি ঘটনার পর থেকে তার সোনার চেন খুঁজে পাচ্ছেন না বলেও অভিযোগে জানিয়েছেন সুরেশবাবু।


(অভিযোগকারী)

এ বিষয়ে অনুপম হাজরার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন,”আমি আমার এক বন্ধুর জন্মদিন উপলক্ষ্যে ওই পানশালায় গিয়েছিলাম। ওই ব্যক্তি প্রথমে আমার সঙ্গে ছবি তুলতে চান। ছবি তোলার পর আমার নিরাপত্তারক্ষী লক্ষ্য করেন যে ওই ব্যক্তি গোপনে আমার ভিডিও করছেন। প্রথমে এক বার ওই নিরাপত্তা রক্ষী তাঁকে ভিডিও তুলতে বারণ করেন। কিন্তু সেই কথা তিনি শোনেননি। এর পরে আমার নিরাপত্তা রক্ষী তাঁকে ওখান থেকেই হাতে নাতে ওই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পাঠানোর সময় ধরে ফেলেন। তার পরেই পানশালা কর্তৃপক্ষকে বলা হলে তারাই তাঁকে বের করে দেয়।” অনুপমের দাবি, তার সঙ্গে ওই ব্যক্তি সরাসরি কোন কথাই হয়নি প্রতিহিংসাবশত তাকে কালিমালিপ্ত করতে ওই ব্যক্তি মিথ্যা অভিযোগ করছেন। পুলিশ তদন্ত করলেই গোটা ব্যাপারটা পরিষ্কার হয়ে যাবে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here