বিজেপির সাফল্য ঢাকতেই নাগরিক সংশোধনী আইনের সমর্থনের মিছিল আটকেছে প্রশাসন, বললেন অনুপম হাজরা

নীল বনিক, আমাদের ভারত, কলকাতা, ১৬ ডিসেম্বর:
নাগরিক সংশোধনী আইনের সাফল্যকে ভয় পাচ্ছেন মমতা। সোমবার এইকথা বলেন বিজেপি নেতা অনুপম হাজরা। তিনি বলেন, রাজ্যের মানুষ মোদী সরকারের নাগরিক সংশোধনী আইনকে স্বাগত জানিয়েছেন।

আজ নাগরিক সংশোধনী আইনের সমর্থনে বিজেপির মিছিলে ধুন্ধুমার কান্ড। সোমবার দক্ষিণ কলকাতা শহরতলীর জেলা বিজেপি নেতৃত্বে বিজেপি কর্মীরা গড়িয়ার সোনার বাংলা মোড় থেকে মিছিল করে। সুলেখার মোড়ের আগে পুলিশ বিজেপি কর্মীদের আটকায়। পুলিশের মিছিল না করার আর্জি অবশ্য মানেননি বিজেপি কর্মীরা। পুলিশের ব্যারিকেড ভেঙ্গে বিজেপি কর্মীরা অবশ্য যাদবপুর বাসস্ট্যান্ডের দিকে রওনা দিতে শুরু করেন। তবে এইটবি বাসস্ট্যান্ড পর্যন্ত বিজেপি কর্মীরা যেতে পারেননি। সুলেখার মোড়ে বিজেপি কর্মীদের আটকায় কলকাতা পুলিশ। মিছিল আটকালে বিজেপি কর্মীরা রাস্তায় বসে পড়েন। রাস্তা থেকে বিজেপি কর্মীদের তুলতে গেলে তাদের সঙ্গে ধস্তাধস্তি শুরু হয়ে যায়। পুলিশের সঙ্গে ধস্তাধস্তিতে বিজেপি কর্মীর মাথা ফাটে বলে অভিযোগ বিজেপি নেতা অনুপম হাজরার।

তিনি বলেন, মুখ্যমন্ত্রী কলকাতায় মিছিল করছে। অন্যদিকে বিজেপি কর্মীরা মিছিল করলে সেই মিছিল আটকাচ্ছে পুলিশ। নাগরিক সংশোধনী মিছিলের বিরোধীতা করে মুখ্যমন্ত্রী নিজে মিছিল করবেন। কিন্তু তার মতের বিরোধীতা করে বিজেপি মিছিল করলে পুলিশ বাধা দেবে। তৃণমূল তার নিজের মত মানুষের মধ্যে প্রচার করছে। বিজেপিরও তাদের নিজেদের মত করে মানুষের মধ্যে প্রচার করার অধিকার রয়েছে বলে জানান বিজেপি নেতা অনুপম হাজরা।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here