প্রেমিককে সঙ্গে নিয়ে স্বামীকে খুন করল স্ত্রী, পুলিশের জালে প্রেমিক সহ স্ত্রী

প্রেমিককে সঙ্গে নিয়ে স্বামীকে খুন করল স্ত্রী, পুলিশের জালে প্রেমিক সহ স্ত্রী

ছবি: নিহত লক্ষ্মী প্রামাণিকের শোকার্ত মা

আমাদের ভারত, আরামবাগ, ২২ জুলাই: শ্বশুর বাড়িতে হাতে পায়ে দড়ি বাঁধা অবস্থায় জামাইয়ের পোড়া দেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল‍্য ছড়াল আরামবাগের ডহরকুন্ডু গ্ৰামে। মৃতের নাম লক্ষ্মী প্রামাণিক(৩৯)। স্ত্রীর সাথে এক ব‍্যক্তির পরকীয়া সম্পর্কের জেরেই এই খুন বলে প্রাথমিকভাবে মনে করছে পুলিশ। এই ঘটনার জেরে স্ত্রী ও দুই ব‍্যক্তিকে গ্ৰেপ্তার করেছে পুলিশ।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, চেন্নাইতে সোনার কাজ করত লক্ষ্মী প্রামাণিক। সেই সুযোগে স্ত্রী ঝর্না প্রামাণিকের সাথে ঝন্টু দলুইয়ের অবৈধ সম্পক গড়ে ওঠে। কিছু দিন আগে স্ত্রী বিবাহ বহির্ভূত সম্পর্কের খবর পেয়ে বাড়ি ফিরে আসে লক্ষ্মী। অভিযোগ, গতকাল রাতে বাড়িতে খাবারের সাথে ঘুমের ঔষধ খাইয়ে অজ্ঞান করে দেয় স্ত্রী। লক্ষ্মীর শাশুড়ি অর্থাৎ ঝর্নার নিজের মাকেও ঘুমের ঔষধ খাওনো হয়। লক্ষ্মী অজ্ঞান হয়ে যাবার পর বাড়িতে আসে প্রেমিক ঝন্টু দলুই সহ আরো কয়েকজন যুবক। তারা লক্ষ্মীর হাতে পায়ে দড়ি বেঁধে খাটের তলায় ঢুকিয়ে আগুন ধরিয়ে দেয়। পরে বাড়িতে আগুন ধরে গেলে শোরগোল পড়ে যায় এলাকায়। ঘটনাস্তলে আসে আরামবাগ থানার পুলিশ। মৃতদেহটি উদ্ধার করে নিয়ে যায়।

সন্দেহে পুলিশ স্ত্রী ময়না প্রামাণিককে থানায় নিয়ে যায়। জেরায় পুলিশের কাছে এই খুনের ঘটনা স্বীকার করে নেয় বলে জানা গেছে। তদন্তে পুলিশ নেমে ঝন্টু দোলুই, শ্যামল প্রামাণিক দুই যুবক সহ গ্রেফতার স্ত্রী ময়না প্রামানিক। একটি পাঁচ বছরের ও একটি চার বছরের ছেলে আছে তাদের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen + 2 =