বৃহন্নলাদের পাশে দাঁড়ালেন ভাঙড়ের আরাবুল ইসলাম

মান্টু সেনগুপ্ত, আমাদের ভারত, ২০ এপ্রিল: বৃহন্নলাদের পাশে দাঁড়ালেন ভাঙ্গরের প্রাক্তন বিধায়ক আরাবুল ইসলাম। তাদের মধ্যে বিলি করলেন চাল, আলু, ডাল ও পেঁয়াজ।

ভাঙ্গড়ের বেশকিছুটা অংশ জুড়ে বাস বৃহন্নলাদের। লকডাউনের ফলে দুর্বিসহ অবস্থা বৃহন্নলাদের। সেই অসহায় বৃহন্নলাদের মাঝে খাবার বিতরণ করলেন ভাঙ্গড় টু পঞ্চায়েত সমিতির সহকারি সভাপতি ও ভাঙ্গরের প্রাক্তন বিধায়ক আরাবুল ইসলাম। গ্রামে গ্রামে ঘুরে ছোট ছোট বাচ্চাদের কোলে নিয়ে নাচিয়ে, যারা দু’বেলা দু’মুঠো ভাত জোগাড় করে বাঁচার তাগিদে, তারা আজ অসহায় অবস্থার মধ্য দিয়ে দিন যাপন করছেন। লকডাউন এর জেরে ঢুকতে পারছে না কোনও গ্রামে, ফলে হচ্ছে না রোজগার। তাদের অধিকাংশ দিনই কাটাতে হচ্ছে খুব কষ্টে। এই কথা কানে আসা মাত্রই তাদের খাদ্য সামগ্র্রী তুলে দেওয়ার পরিকল্পনা নেন আরাবুল।

খাদ্য সামগ্রী তুলে দিয়ে তাদের পাশে থাকার অভয় দিলেন আরাবুল ইসলাম এবং ভাঙ্গড় দুই নম্বর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি শহিদুল ইসলাম, অহিদ আলি শেখরা।আরাবুল ইসলাম, ওয়াহিদুল ইসলাম, অহিদ আলিদের হাত থেকে বেঁচে থাকার রসদ পেয়ে খুব খুশি বৃহন্নলারা। এদিন ভাঙ্গড় টু ব্লক অফিসের সামনে থেকেই বৃহন্নলাদের মধ্যে ৭৫ কেজি চাল, এক বস্তা আলু , ডাল ও পেঁয়াজ তুলে দেওয়া হয়।

আরাবুল ইসলাম বলেন, বর্তমান পরিস্থিতিতে মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সমাজের সর্বস্তরের মানুষের দিকে নজর দেওয়ার কথা বলেছেন। তাই তাদের এই সামান্যটুকু খাদ্য রসদ তুলে দেওয়াটা নিজেদের কর্তব্য বলে মনে করেছি।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here