রাজস্থান থেকে সোনা চুরির অভিযোগে গ্রেফতার হাওড়ার কারিগর

আমাদের ভারত, হাওড়া, ১৪ জানুয়ারি: রাজস্থান থেকে সোনা চুরি করে এই রাজ্যে পালিয়ে আসার অভিযোগে সোমবার রাতে বাগনানের বাঙালপুর থেকে শেখ রফিকুল নামে এক ব্যক্তিকে গ্রেফতার করল রাজস্থান থানার পুলিশ। ধৃতকে মঙ্গলবার উলুবেড়িয়া আদালতে তোলা হলে বিচারক তাকে ৫ দিনের ট্রানজিট রিমান্ডের আবেদন মঞ্জুর করেন।

জানাগেছে, বছর ৪ আগে রফিকুল সোনার কাজ করার জন্য রাজস্থানের তারানগরে যায়। সূত্রের খবর, প্রথম ৩ বছর রফিকুল নিয়মিত পারিশ্রমিক পেলেও তারপর থেকেই পারিশ্রমিক অনিয়মিত হয়ে যাওয়ায় মালিকের সঙ্গে বিবাদ বাধে। অভিযোগ, কারখানার মালিক পারিশ্রমিক না দেওয়ায় মাস তিনেক আগে রফিকুল কাউকে কিছু না বলে বাগনানে চলে আসে। আর এরপরেই কারখানার মালিক রফিকুলের নামে পুলিশে অভিযোগ করলে সোমবার রাতে পুলিশ রফিকুলকে গ্রেফতার করে।

যদিও রফিকুলের দাবি, পারিশ্রমিক অনিয়মিত হয়ে যাওয়ায় কাজ ছেড়ে বাড়ি চলে আসতে চাইলেও মালিক তাকে না ছাড়ায় বাধ্য হয়ে পালিয়ে এসেছিলাম। আর সেই কারণে আমাকে মিথ্যা সোনা চুরির অভিযোগে ফাঁসিয়েছে। তার বক্তব্য সকালে কারখানায় ঢোকার সময় ওজন করে সোনা দেওয়ার পাশাপাশি কারখানা থেকে বের হওয়ার সময় সোনা ওজন করে নেওয়া হয় এবং আমাদের তল্লাশি করা হয়। তাহলে কিভাবে আমি সোনা চুরি করলাম।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here