এটিএম জালিয়াতি, নারী ও শিশু নিরাপত্তা রক্ষায় নোয়াপাড়া ও নৈহাটিতে চালু দুয়ারে পুলিশ কর্মসূচি

প্রতীতি ঘোষ, ব্যারাকপুর, ৩১ জুলাই: কোভিড বিধি, ব্যাঙ্ক ও এটিএম জালিয়াতি এবং নারী ও শিশু নিরাপত্তা রক্ষায় নোয়াপাড়ায় শুরু হল দুয়ারে পুলিশ। সিপি মনোজ ভার্মার নির্দেশে এই পুলিশ কমিশনারেটের অন্তর্গত বীজপুর থেকে বরানগর, সর্বত্রই ধারাবাহিক ভাবে সংযোগ কর্মসূচি পালন করে চলেছেন স্থানীয় থানার কর্মী ও আধিকারিকরা। শনিবার ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের অন্তর্গত নোয়াপারা থানার উদ্যোগে আনুষ্ঠানিকভাবে চালু হল দুয়ারে পুলিশ কর্মসূচি।

বর্তমানে সকলের হাতে এখন মোবাইল বিশেষ করে নতুন প্রজন্ম এখন সম্পূর্ণ ভাবে সোশ্যাল মিডিয়া নির্ভর হয়ে পড়েছে। আর তার থেকেই বাড়ছে নানা রকম অন্যায়, জালিয়াতি, সাইবার ক্রাইম। তাই সাধারণ মানুষকে সচেতন করতে ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের অন্তর্গত ব্যারাকপুর শিল্পাঞ্চলের নোয়াপাড়া ও নৈহাটি থানার উদ্যোগে সংযোগ কর্মসূচি হিসেবে চালু হল দুয়ারে পুলিশ পরিষেবা। নোয়াপাড়া থানার আইসি পার্থ সারথি মজুমদারের উদ্যোগে নোয়াপাড়ার বাদামতলা মাঙ্গলিক উৎসব গৃহে আয়োজিত হয় এই সংযোগ কর্মসূচি। সাইবার ক্রাইম নিয়ে আয়োজিত এই সেমিনারে বেশ সাড়া মিলেছে বলে দাবি পুলিশের।

নোয়াপাড়া থানার আইসি পার্থ সারথি মজুমদারের কথায়, দুয়ারে পুলিশ অনুষ্ঠানের প্রথম দিনে বেশ সাড়া মিলেছে। সাধারণ মানুষ থেকে শুরু করে স্কুল কলেজের পড়ুয়া ও প্রবীণ মানুষজন হাজির হয়েছিলেন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here