সৌমিত্রের মৃত্যু নিয়ে পরিবারকে ফেসবুকে কুরুচিকর আক্রমণ, পুলিশের দ্বারস্থ কন্যা পৌলমী

রাজেন রায়, কলকাতা, ১৮ নভেম্বর: পরিবার থেকে জোর করাতেই করোনা পরিস্থিতির মধ্য অসুস্থ অবস্থায় কাজ করতে হয়েছিল প্রবাদপ্রতিম অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়কে। আর তার জেরেই চলে যেতে হল এই অভিনেতাকে। এরকমই একাধিক কুরুচিকর অভিযোগ তুলে আক্রমণ শুরু হয়েছে প্রবাদপ্রতিম বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের কন্যা পৌলমী বসুকে। সমস্ত বিষয় কলকাতা পুলিশের সাইবার ক্রাইম শাখায় জানিয়ে ব্যবস্থা নেওয়ার আর্জি জানিয়েছেন তিনি। প্রয়াত অভিনেতা ও তাঁর পরিবারকে নিয়ে নানা ধরনের কুরুচিকর মন্তব্য করছে নেটিজেনদের একাংশ। আর সেই কারণেই খানিকটা ক্ষুব্ধ হয়ে পুলিশের দ্বারস্থ সৌমিত্র কন্যা।

৪০ দিন হাসপাতালে লড়াই করার পর প্রয়াত হয়েছেন সৌমিত্র চট্টোপাধ্যায়। আর তারপরেই এই অভাবনীয় আক্রমণ রীতিমতো যন্ত্রণাবিদ্ধ করেছে অভিনেতার কন্যাকে। ফেসবুকে এমনই একটি লিঙ্ক পোস্ট করে তিনি লিখেছেন, “এই অর্ধেক সত্যি খবরের কোনও মানে নেই। এই নোংরামো কবে থামবে? তারকাদের পরিবারকে নিয়ে মানুষ যা ইচ্ছা তাই বলে দেয়। সোশ্যাল মিডিয়া বলে যা খুশি তাই চলে!”

এদিকে লাগাতার রিপোর্ট করার জন্য পৌলমীর পোস্ট করা লিংকটি সরিয়ে দিয়েছে ফেসবুক। তবে তার আগেই ওই লিংকের লেখা হোয়াটসঅ্যাপ-সহ অন্যান্য মেসেজিং প্ল্যাটফর্মে ভাইরাল হয়ে যায়। তবে দ্রুত এ বিষয়ে পদক্ষেপের আশ্বাস দিয়েছে লালবাজার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here