অশোকনগরে মানসিক ভারসাম্যহীন কিশোরীকে ধর্ষণের চেষ্টা, গ্রেফতার এক ব্যক্তি

সুশান্ত ঘোষ, আমাদের ভারত, উত্তর ২৪ পরগণা,
২৭ অক্টোবর: বাড়িতে ডেকে নিয়ে গিয়ে এক মানসিক ভারসাম্যহীন কিশোরীকে শ্লীলতাহানি ও ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠল প্রতিবেশী এক ব্যক্তির বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার অশোকনগর থানার আদর্শপল্লি এলাকায়। কিশোরীর পরিবারের অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে। ধৃতের নাম সুশান্ত মাইতি।

স্থানীয় সূত্রের খবর, মঙ্গলবার বিকেলে কিশোরীকে একা বাড়িতে রেখে তাঁর পরিবারের লোকজন বাজারে যায়। এরপরই অভিযুক্ত সুশান্ত ওই বাড়িতে গিয়ে কিশোরীকে খাবার দেওয়ার নাম করে নিজের বাড়িতে ডেকে নিয়ে যায়। একা ঘরে তাঁর উপরে শারীরিক ও মানসিক নির্যাতন করে বলে অভিযোগ। এরপর তাঁর পরিবারের লোকজন মেয়েকে বাড়ি না পেয়ে খোঁজাখুঁজি শুরু করে। আশপাশে প্রতিবেশীদের বাড়িতে মেয়ের খোঁজ করে তাকে না পেয়ে বাড়িতে ফেরার পথে মেয়ের কান্নার শব্দ পায়। এরপরই সুশান্তর বাড়ির দরজা খুলতেই মেয়েকে কাতর অবস্থায় ঘর থেকে বেরতে লক্ষ্য করে। ঘটনার কথা জানাজানি হতেই অন্যান্য প্রতিবেশীরা অভিযুক্তের বাড়িতে চড়াও হয়। অভিযুক্ত পেছন দরজা দিয়ে বাড়ি থেকে পালিয়ে যায়।

ঘটনার পর কিশোরীর পরিবার সুশান্তের বিরুদ্ধে অশোকনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করে। পুলিশ এদিন রাতেই অভিযুক্তকে গ্রেফতার করে। বুধবার ধৃতকে বারাসত আদালতে তোলা হলে বিচারক তাকে পাঁচ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here