বাড়ি থেকে ডেকে নিয়ে তৃণমূল ছাত্র নেতাকে কুপিয়ে খুনের চেষ্টা মালদায়

আমাদের ভারত, মালদা, ২৭ নভেম্বর: এক তৃণমূল ছাত্র নেতাকে কুপিয়ে খুনের চেষ্টা। মঙ্গলবার রাতে মালদা জেলার রতুয়া থানার সামসী এলাকার ঘটনা। সামসী রপাওয়ার হাউসের সামনে ৮১ নং জাতীয় সড়কের ওপর তাঁকে কোপানো হয়।

জানাগেছে, রতুয়া থানার ভাদো গ্রামের মিসবাবুল আলম(২৩) কে মঙ্গলবার রাতে চাঁচল থেকে ফারুক নামের এক জন ফোন করে ডাকে। ফারুক মিসবাবুল আলম কে বলে চাঁচল মহকুমা হাসপাতালে এক জন গর্ভবতী মহিলাকে রক্ত দিতে হবে। সেই কথা শুনে মোটর সাইকেল নিয়ে রাতেই চাঁচলের উদ্দেশ্যে রওনা দেন তিনি। পথে সামসী পাওয়ার হাউসের সামনে দশ বারো জনের একটি দল মিসবাবুলের মোটর সাইকেল থামিয়ে তাঁকে মারতে আরম্ভ করে। মাথায় বন্দুকের বাঁটদিয়ে আঘাত করে। বুকে হাতে গলায় ধারালো অস্ত্র দিয়ে কোপাতে থাকে। তাঁর আর্তচিৎকার শুনে লোকজন বেড়িয়ে আসতেই দুষ্কৃতিরা পালিয়ে যায়।

স্থানীয় মানুষ জন তাকে উদ্ধার করে প্রথমে চাঁচল মহকুমা হাসপাতালে ভর্তি করেন। আবস্থা সঙ্কটজনক থাকায় চিকিৎসক তাঁকে মালদা মেডিকেল কলেজে স্থানান্তরিত করতে বলেন। রাতেই মিসবাবুল কে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই তাঁর চিকিৎসা চলছে। পরিবারের পক্ষ থেকে রতুয়া থানায় স্থানীয় দুষ্কৃতি ফান্টুস, আনসারুল, আসাদুল্লা সহ দশ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। রতুয়া থানার পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here