জেলার খবর

হলদিয়া পেট্রোকেমিক্যালসের দুর্ঘটনায় কর্তৃপক্ষের গাফিলতি ছিল: শুভেন্দু অধিকারী

আমাদের ভারত, হলদিয়া, ৭ নভেম্বর: হলদিয়া পেট্রোকেমিক্যালসে দুর্ঘটনার জন্য কর্তৃপক্ষের গাফিলতি ছিল। সেফটি সিকিউরিটির যথেষ্ট অভাব ছিল পেট্রোকেমিক্যালসে। এমনই অভিযোগ করলেন পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারী। আজ পেট্রোকেমিক্যালসে দুর্ঘটনায় নিহতদের স্মরণ সভায় এসে এই অভিযোগ করেছেন তিনি।

গত ২০ সেপ্টেম্বর হলদিয়া পেট্রোকেমিক্যালসে ভয়াবহ বিস্ফোরণে ১৩ জন গুরুতর আহত হয়। আহতদের মধ্যে চার জন মারা যায়। কুড়ি সেপ্টেম্বরের দুর্ঘটনায় এইচ পি এল কারখানায় কর্মরত অবস্থায় ভয়ানক বিস্ফোরণ ও অগ্নিকাণ্ডে মৃতরা হলেন সৌগত সামন্ত ,পারিজাত ভট্টাচার্য, পুলক আনন্দ মাইতি এবং দীপক সামন্ত। বাকি আহতদের এখনো চিকিৎসা চলছে। আজ মৃতদের স্মরণে সভা হয় পেট্রোকেমিক্যালসের মূল গেটের সামনে।

হলদিয়া পেট্রোকেমিক্যালসে দুর্ঘটনায় মৃত ৪ জন শ্রমিক পরিবারের হাতে আর্থিক সাহায্য তুলে দিলেন পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী। হলদিয়া শিল্প তালুকের বিভিন্ন কারখানার শ্রমিকদের কাছ থেকে সংগৃহীত কুড়ি লক্ষ টাকা মৃত চারজনের পরিবারের হাতে তুলে দেন মন্ত্রী। হলদিয়া পেট্রোকেমিক্যালসে নিরাপত্তা ব্যবস্থা আরো জোরদার করার জন্য পরামর্শ দিয়েছেন মন্ত্রী।

Leave a Comment

eighteen − 7 =

Welcome To Amaderbharat. We would like to keep you updated with the Latest News.