উলুবেড়িয়ায় স্বাধীনতা দিবসেও করোনা সচেতনতার বার্তা

আমাদের ভারত. হাওড়া, ১৫ আগস্ট: শুক্রবার দেশের ৭৪ তম স্বাধীনতা দিবস। যদিও করোনা পরিস্থিতির কারণে এই বছর স্বাধীনতা দিবস একটু অন্যভাবেই পালন করল রাজ্যবাসী। তবে বেশীরভাগ জায়গাতেই জাতীয় পাতাকা উত্তোলনের পাশাপাশি মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করে স্বাধীনতা দিবসের পাশাপাশি করোনা সচেতনতার বর্তা দেওয়া হল।

শনিবার স্বাধীনতা দিবস পালন হলেও শুক্রবার মাঝরাত থেকেই উলুবেড়িয়া বিভিন্ন জায়গায় জাতীয় পাতাকা উত্তোলনের মাধ্যমে স্বাধীনতা দিবস পালন করা হয়। শুক্রবার মাঝ রাতে উলুবেড়িয়া পুরসভার ২২ নং ওয়ার্ডের সিজবেড়িয়া নারকেলতলায় জাতীয় পতাকা উত্তোলন করেন বিধায়ক ইদ্রিস আলি। এছাড়াও শনিবার উলুবেড়িয়া পূর্ব বিধানসভার বিভিন্ন এলাকায় জাতীয় পতাকা উত্তোলনের পাশাপাশি মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করা হয়।
আজ সকালে উলুবেড়িয়া উত্তর বিধানসভার শ্রীরামপুরে তৃণমূলের দলীয় কার্যালয়ে জাতীয় পাতাকা উত্তোলন করেন উলুবেড়িয়া ২ ন২ পঞ্চায়েত সমিতির সভাপতি শেখ ইলিয়াস। এদিন জাতীয় পতাকা উত্তোলন ছাড়াও সাধারন মানুষের হাতে মাস্ক ও স্যানিটাইজার এবং চাষীদের হাতে বীজ তুলে দেওয়া হয়।

উলুবেড়িয়া দক্ষিণ বিধানসভার বিভিন্ন প্রান্তে স্বাধীনতা দিবস উপলক্ষ্যে জাতীয় পতাকা তোলেন বিধায়ক পুলক রায়। উদয়নারায়ণপুরের একাধিক জায়গায় জাতীয় পতাকা তোলেন বিধায়ক সমীর পাঁজা। শ্যামপুরে জাতীয় পতাকা তোলেন বিধায়ক কালীপদ মন্ডল ও শ্যামপুর ২ নং পঞ্চায়েত সমিতির সভাপতি জুলফিকার আলি মোল্লা। বাগনানে জাতীয় পতাকা তোলেন বিধায়ক অরুনাভ সেন। এদিন বাগনান রথতলা সোসাইটির উদ্যোগে ১৪০০ ফুট জাতীয় পতাকা নিয়ে বাগনান শহর পরিক্রমা করেন সোসাইটির সদস্যরা।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here