তথাগতের বিশ্বাসঘাতক টুইটের পাল্টা ‘দাদু‘ বলে সম্বোধন বাবুলের

রাজেন রায়, কলকাতা, ১৯ সেপ্টেম্বর: বাবুল সুপ্রিয় আচমকা তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়ার পর থেকেই তার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিচ্ছেন বিজেপি নেতৃত্বের একাংশ। বাবুল সুপ্রিয় তৃণমূলে যেতেই তথাগত রায় একটি ট্যুইট করেছিলেন। তথাগত রায় ট্যুইটে লিখেছিলেন পশ্চিমবঙ্গ বিজেপিকে বিপদে ফেলেছেন বিশ্বাসঘাতকরা। বেচারা বাবুল সুপ্রিয়র উপর রাগ করে আর কী হবে? ও তো প্রথম বিশ্বাসঘাতক নয় শেষ ও নয়। কিন্তু মতাদর্শ চিরন্তন। ব্যক্তি পুজো কখনও মতাদর্শকে হারাতে পারে না। বিপদ কেটে যাবে।’

বাবুল সুপ্রিয় তথাগতকে পাল্টা জবাব দিতে একটি ট্যুইট করেছেন। এবং সেই ট্যুইটে তথাগত রায়কে ‘দাদু’ বলে কটাক্ষ করেছেন। বাবুল সুপ্রিয় পরিষ্কার লিখেছেন আমার মনে হয় আমার সঙ্গে দ্বিমত পোষণ করা এবং সমালোচনা করার অধিকার আপনার রয়েছে। কিন্তু এই ভাষায় কেন ‘দাদু’ ? এটা কি খবরের ভেসে থাকার জন্য? আপনি তখনই আমার সিদ্ধান্তের সমালোচনা করার অধিকার পাবেন যখন আপনি সিদ্ধান্তের সম্মান জানাতে শিখবেন এটাই নিয়ম।’ আবার স্বপন দাশগুপ্তের ট্যুইট উদ্ধৃত করে বাবুল সুপ্রিয় তথাগত রায়কে লিখেছেন আপনার আর স্বপন দাশগুপ্তের সমালোচনার ফারাকটা বুঝুন।

প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় তৃণমূলে যোগ দিতেই দিশেহারা পদ্ম ব্রিগেড। মুখে কিছু হয়নি বলে বারবার জানান দিলেও বিজেপির কাছে যে এটা বড় ধাক্কা, তা বারবার প্রকাশ হয়ে পড়ছে। বাবুল সুপ্রিয়কে নিয়ে নানান রকম ট্যুইট পোস্ট করছেন বিজেপি নেতৃত্বের একাংশ। মজার ছলেই এর জবাব দিচ্ছেন বাবুল। আর এভাবেই জমে উঠছে টুইট যুদ্ধ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here