জল্পনা উড়িয়ে মঙ্গলবার বিজেপির সাংসদ পদ থেকে ইস্তফা দিচ্ছেন বাবুল সুপ্রিয়

রাজেন রায়, কলকাতা, ১৬ অক্টোবর: বিজেপি থেকে তৃণমূলে যোগদানের পরেই তার সাংসদ পদ নিয়ে শুরু হয়েছিল জল্পনা। তবে সমস্ত জল্পনা উড়িয়ে মঙ্গলবারই ইস্তফা দিতে চলেছেন বাবুল সুপ্রিয়। আসানসোলের সাংসদ পদ থেকে ইস্তফা দেবেন তিনি। লোকসভা সচিবালয় সূত্রে খবর, বাবুলকে সকাল ১১টায় সময় দিয়েছেন স্পিকার ওম বিড়লা। সবকিছু ঠিক থাকলে স্পিকার ওম বিড়লার সঙ্গে দেখা করেই বাবুল তাঁর সাংসদ পদ থেকে ইস্তফা পত্র জমা দেবেন।

তবে বাবুলের ইস্তফা জমা দেওয়ার পরেই নতুন করে আরও একটি জল্পনা তৈরি হবে। কারণ বাবুলের ইস্তফা দেওয়ার পরেই আসানসোলে নতুন করে ভোটের সম্ভাবনা তৈরি হবে। আর সেই ভোটে তৃণমূলের তরফে প্রার্থী কে হবেন তা নিয়ে শুরু হয়েছে নতুন করে জল্পনা।

প্রায় মাস খানেক কেটে গেলেও সাংসদ পদ থেকে ইস্তফা দেননি বাবুল সুপ্রিয়। ফলে প্রশ্ন উঠতে থাকে তাহলে কি তিনি সাংসদ পদ ছাড়তে চাইছেন না? এমনকি এটাও কি তৃণমূলের কোনও কৌশল? এহেন প্রশ্নও উঠতে থাকে। যদিও বাবুল সুপ্রিয় বলেন, বারবার চিঠি দিয়ে সংসদ পদ ছাড়তে চেয়ে স্পিকারের সময় চেয়ে আবেদন জানানো হয়েছে। কিন্তু সময় মেলেনি স্পিকারের। সেই চিঠিই টুইট করে সাংসদ পদে ইস্তফায় বিলম্বের কারণ জানান আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয়। আর শেষ পর্যন্ত এবার তিনি সময় পেলেন বলে জানা গিয়েছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here