জলপাইগুড়ি আদালতে সাক্ষী দিতে এসে বিচারকের সঙ্গে দুর্ব্যবহার, আটক রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের ডেপুটি ম্যানেজার বৈশাখী বন্দ্যোপাধ্যায়

আমাদের ভারত, জলপাইগুড়ি, ৫ আগস্ট: জলপাইগুড়ি জেলা আদালতে এক মামলায় সাক্ষী দিতে এসে বিচারকের সাথে দুর্ব্যবহার করার অভিযোগে পুলিশ আটক করল ধুপগুড়ির এক রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের ডেপুটি ম্যানেজার বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে। বিচারকের নির্দেশে কোর্ট হাজতে যেতে হয় তাঁকে।

শুক্রবার এক মামলার কারণে জলপাইগুড়ির সাব জর্জ কোর্টে সাক্ষী দিতে এসেছিলেন রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের ধুপগুড়ি ব্রাঞ্চের আধিকারিক বৈশাখী। কিন্তু কোর্টে প্রথম থেকেই তার আচরণ সঠিক ছিল না বলে অভিযোগ। বারবার বলার পরেও তিনি তার আচরণ ঠিক করছিলেন না। উল্টে বিচারককেই অপমানসূচক কথা বলে যাচ্ছিলেন। এ বিষয়ে এক আইনজীবী দেবাশিস কর্মকার বলেন, সাক্ষীর সময় বিচারকের সঙ্গে খারাপ আচরণ করেন উনি। তার ব্যাঙ্কের ল’ইয়ারও তাকে ক্ষমা চাইতে বলেছিলেন। উল্টে তিনি বলেন, “সরি মাই ফুট।” এভাবে তিনি জাজকে একথা বলতে পারেন না। এইসব ব্যাঙ্কের আধিকারিকরা মানুষের সাথেও খারাপ আচরণ করেন বলে অভিযোগ করেন তিনি।

অন্যদিকে এ বিষয়ে ওই ব্যাঙ্ক ম্যানেজারের আইনজীবী শাশ্বতি কর বলেন, ডেপুটি ম্যানেজারের কথাবার্তা একেবারেই ঠিক ছিল না। আমি বারণ করেছিলাম। কিন্তু উনি শোনেননি। তাকে কাস্টডিতে নেওয়ার নির্দেশ দেন বিচারক। পরে অবশ্য শর্তসাপেক্ষে ছেড়ে দেওয়া হয়েছে ওই ব্যাঙ্কের আধিকারিককে। ক্ষমা চাইতে হবে তাঁকে।”

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here