বালিগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তনীদের পুনর্মিলনে সাংস্কৃতিক কার্যক্রম

আমাদের ভারত, কলকাতা, ১৩ জানুয়ারি: বালিগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তনীদের পুনর্মিলন (২০২২-’২৩)
উপলক্ষে একগুচ্ছ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছে। চলছে তার প্রস্তুতি। ২১ ও ২২ জানুয়ারি সন্ধ্যায় অনুষ্ঠিত হবে ওই অনুষ্ঠান।

বিদ্যালয়ের প্রাক্তনী সংগঠনের সাধারণ সম্পাদক যুধাজিৎ মুখার্জি এখবর জানিয়ে বলেন, ২১ শে জানুয়ারি প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে উদ্বোধন, পুরস্কার বিতরণ এবং প্রারম্ভিক ভাষণের পর থাকছে প্রদীপ্তা চক্রবর্তীর সঙ্গীত পরিবেশনা, আরজে রয়ের ‘শব্দবাজি’ বাংলা শব্দের মজার খেলা, ‘দোহার’-এর পরিবেশনা ‘মেঠোগানের সুরে সুরে’।

২২ শে রবিবার থাকবে শৌভিক ও সহযোগী শিল্পীবৃন্দ পরিবেশিত যন্ত্রসঙ্গীত পরিবেশনা, ‘স্বরন্তর’-এর আবৃত্তি সহযোগে মুকাভিনয়, ‘বিবর্তনের আলোয় : ফুটবল বিশ্বকাপ ও ভারতীয় ফুটবলের ধারা’ নিয়ে আলোচনা সভা। এতে অংশ নেবেন শিল্পপতি তথা ক্রীড়াপ্রেমী আশীষ কাঞ্জিলাল, প্রাক্তন ভারতীয় ফুটবলার মেহতাব হোসেন এবং তিন অভিজ্ঞ ক্রীড়া সাংবাদিক দুলাল দে, জয়ন্ত চক্রবর্তী ও সুস্মিতা গঙ্গোপাধ্যায়। ‘সুর সপ্তকে পঞ্চম’ শীর্ষক অনুষ্ঠানে বিদ্যালয়ের উজ্জ্বল প্রাক্তনী রাহুল দেব বর্মনের কালজয়ী কিছু সুর সৃষ্টির সঙ্গীতময় উপস্থাপনায় থাকবেন অরিত্র ও সিসপিয়া। সঞ্চালনায় থাকবেন প্রাক্তনী সঞ্জয় দাশগুপ্ত।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here