করোনা আতঙ্ক! সাংবাদিকদের সুরক্ষার জন্য ৫ লক্ষ টাকা দিলেন বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার

আমাদের ভারত, বালুরঘাট, ১ এপ্রিল: জীবনের ঝুঁকি নিয়ে সংবাদ পরিবেশনে জেলার সাংবাদিকদের পাশে দাঁড়ালেন বালুরঘাটের সাংসদ। নিজস্ব তহবিলের ৫ লক্ষ টাকা দিলেন করোনার সুরক্ষা সামগ্রী কেনার জন্য। ভুয়ো খবরে বিভ্রান্ত ও আতঙ্কিত না হয়ে মানুষ যেন সঠিক খবর ও সরকারি নির্দেশ মেনে চলেন সেই বার্তাও দিতে পারেন সাংবাদিকরাই– বললেন সাংসদ।

উল্লেখ্য এর আগেই করোনা মোকাবিলায় দক্ষিণ দিনাজপুর জেলা প্রশাসনকে সাংসদ তহবিলের ৩০ লক্ষ টাকা দিয়েছেন সুকান্তবাবু। একই ভাবে কেন্দ্রের পিএম কেয়ার ফান্ডেও নিজের তহবিলের এক কোটি টাকা দান করেছেন বালুরঘাটের সাংসদ। দিয়েছেন নিজের একমাসের বেতনও। আর তারপরে করোনা আতঙ্কের মধ্যে জেলার সাংবাদিকদের কিছুটা আতঙ্কিত অবস্থা উপলব্ধি করে সাংসদ তহবিলের পাচলক্ষ টাকা তুলে দিয়েছেন সাংসদ। জেলার তিনটি সাংবাদিক সংগঠনের নাম উল্লেখ করে একটি চিঠিও দিয়েছেন সাংসদ। প্রথমবারের জন্য জেলার সাংবাদিকদের নিয়ে সাংসদের এমন ভাবনায় উচ্ছ্বসিত জেলার সাংবাদিক মহল। সাংসদের এমন ভাবনা এই মুহূর্তে যথেষ্টই প্রশংসনীয় বললেন জেলার একাধিক সাংবাদিক। আর্থিক ভাবে সাংসদের এমন সহযোগিতা করোনা মোকাবিলায় প্রশাসনকে আরও এগিয়ে নিয়ে যাবে বলেই মনে করছেন অভিজ্ঞ মহল ।

সাংসদ সুকান্ত মজুমদার জানিয়েছেন, বর্তমানে করোনা পরিস্থিতির মধ্যেও নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে প্রকৃত সংবাদ তুলে ধরে মানুষকে সজাগ রাখছেন সাংবাদিকরা । তাঁদের সুরক্ষার তাগিদে উপযুক্ত পোশাক সহ অন্যান্য সামগ্রী কেনার জন্য জেলা শাসককে সংসদ তহবিলের ৫ লক্ষ টাকা দেওয়া হয়েছে ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here