বিজেপিতে এলে দস্যু রত্নাকরও বাল্মিকী হয়ে যায়, মত রাহুল সিনহার

বিজেপিতে এলে দস্যু রত্নাকরও বাল্মিকী হয়ে যায়, মত রাহুল সিনহার

আমাদের ভারত, হুগলী, ১৫ আগস্ট: সিপিএম শেষ সময় রক্তের রাজনীতি করছে তৃণমূলেরও শেষের শুরু তাই তারা খুন খামাপির রাজনীতি করছে। চুঁচুড়ায় এসে এই মন্তব্য বিজেপির কেন্দ্রীয় সম্পাদক রাহুল সিনহার। বন্দেমাতরম খ্যাত হুগলীর জোড়া ঘাটে বন্দেমাতরম ভবনের সামনে ভারত মাতার পূজা উপলক্ষে তিনি উপস্থিত হন। মঞ্চে রাহুলবাবুর পাশাপাশি উপস্থিত ছিলেন বিজেপির ওবিসি মোর্চার রাজ্য সভাপতি স্বপন পাল, সপ্তর্ষি ব্যানার্জি সহ বিজেপি নেতারা।

এদিন বন্দেমাতরম ভবনের সামনে বন্দেমাতরম মন্ত্রের স্রষ্টা সাহিত্য সম্রাট বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায়ের আবক্ষ মূর্তিতে মাল্যদান করে অনুষ্ঠানের সূচনা হয়। এখানে এসে সারদা নারদায় অভিযুক্ত মুকুল রায়ের বিজেপিতে থাকা প্রসঙ্গে তিনি বলেন, বিজেপিতে এলে দস্যু রত্নাকরও বাল্মিকী হয়ে যায়। তিনি বলেন, যা অভিযোগ মুকুল রায়ের বিরুদ্ধে ছিল তা তৃণমূলে থাকার সময়। ভবিষ্যতে তিনি নির্দোষও প্রমাণ হবেন।

বিজেপি কর্মীদের আক্রান্ত হওয়া প্রসঙ্গে রাহুল সিনহা বলেন, সিপিএমও শেষ সময়ে রক্তের রাজনীতি করেছে তৃণমূল ও একই ভঙ্গিমায় খুন-খারাপির রাজনীতি করছে। অন্যদিকে বুধবার দিল্লিতে কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায় ও তাঁর বান্ধবী বৈশাখীর বিজেপিতে যোগদান প্রসঙ্গে রাহুলবাবু বলেন কোনও ভদ্রলোক তৃণমূলে থাকতে চাইছে না। একটা সময় সিপিএমকে হঠাতে মানুষ তৃণমূলে গিয়েছিল, এখন দেখছে সিপিএমের আর কিছু নেই রাজ্যে বিকল্প শক্তি বলতে এখন শুধুই বিজেপি, তাই বিজেপিতে যোগদান করছেন। পুজোর পরে দেখুন তৃণমূল থেকে বিজেপিতে যোগদানের সংখ্যা আরো অনেক বাড়বে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

8 − four =