পৌর ভোট প্রস্তুতি বৈঠকে নেই বনগাঁর বিজেপি বিধায়ক ও জেলা নেতারা

সুশান্ত ঘোষ, আমাদের ভারত, উত্তর ২৪ পরগণা, ১৯ জানুয়ারি: গোটা রাজ্যজুড়ে শুরু হয়েছে পৌরসভা ভোটের প্রস্তুতি। শুরু হয়েছে সব দলের জনসংযোগ। সরকারি বিধিনিষেধ মেনেই চলছে ভোটের প্রস্তুতি। সেই মতো বুধবার উত্তর ২৪ পরগনা বনগাঁ সাংগঠনিক জেলা বিজেপির বনগাঁ থানার গান্ধীপল্লি এলাকায় অবস্থিত জেলা পার্টি অফিসে বনগাঁ পৌর ভোট নিয়ে প্রস্তুতি বৈঠকের আয়োজন করেছিল বিজেপি। সেই বৈঠকে দেখা গেল না বনগাঁর বিধায়ক ও বিজেপির এক মাত্র কান্ডারী দেবদাস মণ্ডলকে। এই নিয়ে প্রশ্ন উঠেছে বিভিন্ন রাজনৈতিক মহলে।

যদিও এদিনের বৈঠকে ২২ টি ওয়ার্ডকে দুটি ভাগে বিভক্ত করে বনগাঁ উত্তর ও দক্ষিণ পৌর মন্ডলের বৈঠকে নানা বুথ থেকে কর্মীরা এলেও বৈঠকে দেখা মেলেনি বনগাঁ উত্তরের বিজেপি বিধায়ক অশোক কীর্তনীয়া ও জেলা নেতা দেবদাস মন্ডলের। যদিও এই প্রসঙ্গে বনগাঁ বিজেপির সাংগঠনিক জেলার সভাপতি রাম পদ দাস জানান, বিধায়ক অনেক কাজে ব্যস্ত আছেন সেই কারণে আসেননি। দেবদাস মন্ডলকে আমন্ত্রণ জানানো হয়েছে, কেন আসেনি বলতে পারব না। যদিও এই বিষয়ে অশোক কীর্তনীয়া ও দেবদাস মন্ডলের সঙ্গে যোগাযোগ করা হলে তারা কোনো বক্তব্য দিতে চাননি।

বিজেপির একাংশ জানিয়েছে, বনগাঁয় বিজেপির সংগঠন তৈরি করেছে দেবদাস মণ্ডল। এই বৈঠকে তিনি উপস্থিত না থাকায় কপালে ভাঁজ পড়েছে কর্মী সমর্থকদের।

এই প্রসঙ্গে বনগাঁ তৃণমূল কংগ্রেসের জেলা সভানেত্রী আলো রানী সরকার কটাক্ষ করতে ছাড়েননি। তিনি বলেন, ওরা আতঙ্কিত ওরা প্রার্থী খুঁজে পাচ্ছে না। সেই কারণে অশোক কীর্তনীয়া এবং জেলা নেতৃত্বরা বৈঠকে উপস্থিত হননি। বনগাঁতে ওদের লোকজন নেই।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here