বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় নাটক মঞ্চস্থ করলেন: বিপ্লব দেব

আমাদের ভারত, উত্তর দিনাজপুর, ২৩ নভেম্বর: বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় নাটক মঞ্চস্থ করলেন, বাংলাবাসীর কলঙ্ক, একের পর এক অপমান করা হচ্ছে।” দলের নির্বাচনী প্রচারে নিজের রোডশো বাতিল হওয়ার পর এক সাংবাদিক সম্মেলনে এরাজ্যের প্রশাসন ও রাজ্যের মুখ্যমন্ত্রী সম্পর্কে এমনই মন্তব্য করলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব। রায়গঞ্জ শহরে একটি বেসরকারি হোটেলে ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব এক সাংবাদিক সম্মেলনে এই অভিযোগ করেন।

তিনি বলেন, এরাজ্যের মুখ্যমন্ত্রী একের পর এক বাংলাকে অপমান করছে। তাঁর মন্তব্য কোনও একটি রাজ্যের মুখ্যমন্ত্রী অন্য কোনও রাজ্যে গেলে সেই রাজ্যের অনুমতি নিতে হয় না। তবে মানুষ তাঁর প্রতি এই অপমানের বদলা নেবে কালিয়াগঞ্জ বিধানসভা উপনির্বাচনে বিজেপিকে বিপুল ভোটে জয়ী করে। পূর্ব নির্ধারিত কর্মসূচি অনুযায়ী শনিবার ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের কালিয়াগঞ্জ শহরে নির্বাচনী প্রচারে রোডশো করার কথা ছিল। কিন্তু তা প্রথমে বাতিল করে নির্বাচন দপ্তর। পরে গতকাল গভীর রাতে রোডশোয়ের সময় ও রুট বদলে দেয় প্রশাসন। যারফলে ভিভিআইপি ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের রোডশো বাতিল হয়ে যায়।
এই বিষয়ে জেলা নির্বাচন আধিকারিকদের একহাত নেন মুখ্যমন্ত্রী বিপ্লব দেব। তিনি বলেন একজন মুখ্যমন্ত্রীর মানুষের কাছে যাওয়ার অধিকার কেড়ে নিয়েছে নির্বাচন আধিকারিক। এই ঘটনা নিয়ে তৎক্ষনাৎ অ্যাকশন হওয়া উচিৎ। এরাজ্যের শাসক দলের সাথে গভীর ষড়যন্ত্রে লিপ্ত প্রশাসন। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধায়কে কটাক্ষ করে তিনি বলেন, এরাজ্যের মুখ্যমন্ত্রী নাটক মঞ্চস্থ করলেন। তিনি নিজেই প্রডিউসার নিজেই ডিরেক্টর। অথচ তিনি জানেন না নাটকটা সম্পূর্ণ করতে হলে লাইটম্যানেরও প্রয়োজন। কালিয়াগঞ্জ বিধানসভা উপনির্বাচনের ফলাফলে এলাকার মানুষ প্রমান করে দেবে।

রায়গঞ্জে প্রথম এসে তিনি রায়গঞ্জ ও কালিয়াগঞ্জ বাসীকে দুহাত তুলে তার প্রণাম জানান। ত্রিপুরাবাসীর পক্ষ থেকে এরাজ্যের সকল মানুষকে শুভেচ্ছা ও ভালোবাসা জানান ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here