ঋণের আবেদন বাতিল, রাগে ব্যাংকে আগুন লাগালো ওয়াসিম, পুড়ে ছাই লক্ষ লক্ষ টাকার সম্পত্তি

আমাদের ভারত, ১২ জানুয়ারি:ব্যাংকের ঋণের জন্য আবেদন করেছিল ওয়াসিম হাজরত সব মুল্লা। কিন্তু ব্যাংক সেটা প্রত্যাখ্যান করে। আর ঋণ না পেয়ে রাগের বশে ব্যাংকে আগুন ধরিয়ে দেয় ওয়াসিম। পুড়ে ছাই হয়ে যায় নথি অর্থ সহ কয়েক লক্ষ টাকার জিনিস। ঘটনা কর্নাটকের হাভেলি জেলার।

রাট্টিহাল্লি শহরের বাসিন্দা ওয়াসিম হজরত সব মুল্লা কানাড়া ব্যাঙ্কের একটি শাখায় ঋণের জন্য আবেদন পত্র জমা দিয়েছিল। কিন্তু তার cibil স্কোর কম থাকায় ব্যাংক তার আবেদন নাকচ করে। তার সব নথি যাচাই করে দেখার পর ব্যাংক ঋণ দিতে অস্বীকার করে। আর তাতেই রাগে প্রতিশোধ নিতে ব্যাংকে আগুন লাগিয়ে দেয় ওয়াসিম। কাগিনেল্লি থানায় লোকটির বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। পুলিশ তাকে গ্রেপ্তার করেছে।

ঋণের আবেদন প্রত্যাখ্যান করার জন্য ব্যাংকের এই সিদ্ধান্তে ক্ষুব্দ হয়ে অভিযুক্ত ব্যাংকের ওই শাখায় গিয়ে প্রথমে একটি জানলা ভেঙ্গে ভিতরে ঢোকে। সে এরপর ব্যাংকের অফিসে পেট্রোল ছিটিয়ে দেয়। তার পর আগুন লাগিয়ে দেয়। কালো ধোঁয়া দেখতে পেয়ে এক পথচারী পুলিশকে ঘটনাটি জানায়। তারপরই আগুন নেভানোর ব্যবস্থা করে পুলিশ।

পুলিশ জানিয়েছে অগ্নিকাণ্ডে কম্পিউটার, ফ্যান,লাইট পাসবুক প্রিন্টারের কাউন্টিং মেশিন, নথিপত্র, সিসিটিভি এবং ক্যাশ কাউন্টার সহ ১২ লক্ষ টাকার সম্পত্তি ক্ষয়ক্ষতি হয়েছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here