পুরুলিয়ায় সংগঠিত হলেন ব্যাঙ্কমিত্ররা  

সাথী প্রামানিক, পুরুলিয়া, ১৫ ডিসেম্বর: ব্যাঙ্কের কাজ জোর করে করিয়ে নেওয়া হচ্ছে।পরিস্থিতি আর অবস্থাকে কাজে লাগিয়ে ব্যাঙ্ক মিত্রদের কাজ করাচ্ছে কর্তৃপক্ষ।রবিবার অভিযোগে সরব হয়ে জেলায় সংগঠিত হলেন পুরুলিয়া জেলায় কর্মরত ব্যাঙ্ক মিত্ররা। 

এদিন পুরুলিয়া শহরের একটি ধর্মশালায় একটি সম্মেলন করল তারা। অল ইন্ডিয়া ব্যাঙ্ক মিত্র ইউনিয়নের রাজ্য নেতৃত্বের উপস্থিতিতে এদিন জেলা শাখা সংগঠন গড়ে তোলা হল। গঠিত হল পরিচালন কমিটি। ওই কমিটির জেলা আহ্বায়ক হিসেবে দায়িত্ব তুলে দেওয়া হয় সুকান্ত গরাইকে। গঠিত হয়েছে ২১ সদস্যের পরিচালন কমিটি। এদিন এই কমিটি গঠনের আগে ‘অল ইন্ডিয়া ব্যাঙ্ক মিত্র ইউনিয়ন’-এর রাজ্য নেতৃত্ব পুরুলিয়ার উপস্থিত শতাধিক ব্যাঙ্ক মিত্রকে সংগঠিত হওয়ার জন্য উদ্বুদ্ধ করেন। সংগঠিত হয়ে মানুষের বিশ্বাস ও আস্থা বজায় রেখে কাজ করে যাওয়ার পরামর্শ দেন তাঁরা।

রাজ্য আহ্বায়ক সমীর বোস, সদস্য দেবেন মাহাতো বলেন, ‘ব্যাঙ্ক গুলি পরিস্থিতি বুঝে নিজেদের কাজের চাপ ব্যাঙ্ক মিত্রদের উপর চাপিয়ে দিচ্ছে। আবেগ নয় বুদ্ধি ও যুক্তি দিয়ে সঠিক পথ বাছতে হবে। গণতান্ত্রিক ভাবে আন্দোলনেই সাফল্য মিলবে এবং দাবি পূরণ হবে।’ 

জেলা আহ্বায়ক বলেন, ‘দ্রুততার সঙ্গে জেলার কর্মরত প্রায় ৪৫০ ব্যাঙ্কমিত্রকে সংগঠনের আওতায় আনা হবে।’  
     

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here