করোনা তহবিলে ব্যাংক কর্মীদের দু’লক্ষ টাকা দান

আমাদের ভারত, পূর্ব মেদিনীপুর, ২০ এপ্রিল: করোনা মোকাবিলায় আর্থিক সহায়তা পাঞ্জাব ন্যাশনাল ব্যাংক কর্মীদের। দু’লক্ষ টাকার ড্রাফট আজ তুলে দিলেন জেলা শাসকের মাধ্যমে রাজ্যের বিশেষ ত্রাণ তহবিলে। ইউনাইটেড ব্যাংক অফ ইন্ডিয়া ও ওরিয়েন্টাল ব্যাংক অফ কমার্স ১এপ্রিল ২০২০তে পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকের সঙ্গে মিশে যাওয়ার পর সম্মিলিতভাবে এই উদ্যোগ নেওয়া হয়।

আজ বিকালে পূর্ব মেদিনীপুরের জেলাশাসক পার্থ ঘোষের হাতে দুই লক্ষ টাকার একটি ড্রাফট মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে জমা দেওয়ার জন্য তুলে দেওয়া হয়। তুলে দেন দুই ডিজিএম বিক্রমজিত সোম, সুমন্ত মহান্তি ও জেলার এলডিএম সুদীপ মাইতি। এই অর্থ পূর্ব মেদিনীপুর জেলার এই তিন ব্যাংকের কর্মচারীরা নিজেরাই সম্মিলিতভাবে তুলেছেন।

এই প্রসঙ্গে এলডিএম সুদীপ মাইতি বলেন, ব্যাংক কর্মচারীরা খুব অসুবিধার মধ্যে থেকেও ব্যাংক পরিষেবা প্রতিদিন দিয়ে চলেছেন। এই বিষয়ে জেলা প্রশাসন ও সার্বিক ভাবে সহযোগিতা করে চলেছেন। তিনি জানান, এর পাশাপাশি গত সপ্তাহে যেমন দিঘা এলাকায় রান্না করা খাওয়ার দিয়ে রাস্তায় দিন গুজরান করা অসহায় মানুষদের পাশে ব্যাংক কর্মচারীরা দাঁড়িয়েছেন, তেমনি কোলাঘাটে কিছু মানুষের হাতে খাওয়ারের প্যাকেট পৌঁছে দিয়েছেন ওখানকার ব্যাংক কর্মচারীরা।

তিনি ব্যাংকের গ্রাহকদের কাছে আবেদন জানিয়ে বলেন, খুব প্রয়োজন না হলে ব্যাংকে যাওয়া থেকে বিরত থাকার। আর ব্যাংকে বা গ্রাহক পরিষেবা কেন্দ্রে গেলে সামাজিক দূরত্ব রক্ষা করে চলার। যাতে নিজেরা সুস্থ থাকতে পারেন এবং ব্যাংক কর্মচারীরাও সুস্থ থেকে আপনাদের পরিষেবা দিয়ে যেতে পারেন সেই আবেদন তিনি রাখেন। ব্যাংকের এই প্রকার উদ্যোগকে জেলাশাসক অভিনন্দন জানিয়েছেন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here