এই সিনেমা হলে সঙ্গীর সাথে একেবারে বিছানায় শুয়ে শুয়ে সিনেমা দেখার সুযোগ আছে

এই সিনেমা হলে সঙ্গীর সাথে একেবারে  বিছানায় শুয়ে শুয়ে  সিনেমা দেখার সুযোগ আছে

আমাদের ভারত ডেস্ক,৯ ডিসেম্বর: আল্টিমেট এন্টারটেইনমেন্ট। হ্যাঁ সিনেমা হলেই রয়েছে সেই ব্যবস্থা। দৈনন্দিন জীবনের ব্যস্ততা থেকে একটু ছুটি নিতে অথবা অবকাশের সময়টা বিনোদনের জন্য মানুষ যায় সিনেমা হলে। সিনেমা হল মানেই চোখের সামনে একটা বড় পর্দা,প্রোজেক্টের এর আলো। আর বড় পর্দায় নায়ক-নায়িকার রোমান্টিক উপস্থিতি। কিংবা ভিলেনের সঙ্গে হিরোর তুলকালাম মারপিট। তবে এখন আর পুরনো সিনেমা হল তেমন একটা চোখে পড়ে না। পুরনো সিনেমা হলের পরিবর্তে জায়গায় করে নিয়েছে আধুনিক মাল্টিপ্লেক্স। মাত্র কয়েকটা বছরের মধ্যেই সিনেমা হলে এই বিবর্তন ঘটেছে। কিন্তু জানেন কি বিশ্বে এমনও সিনেমা হল রয়েছে যেখানে বসার সিট নয় আছে একেবারে আস্ত বেড়েছে। হ্যাঁ একেবারে শুয়ে শুয়ে আরাম করে সিনেমা দেখার সুযোগ তাও বড় পর্দায়।

এইসব হলে সিনেমা দেখার পাশাপাশি রয়েছে বিনোদনের ব্যবস্থাও। কোন সিনেমা হলে একেবারে পাহাড়ের ঢালে বসে সিনেমা দেখার অনুভূতি হয়। কোথাও একেবারে বিছানায় শুয়েই দেখা যায় সিনেমা। এমনকি বিছানায় শুয়ে কাপলরা সেক্সে মাততে পারেন। তাতেও কোনো বাধা নেই।

হাঙ্গেরির বুদাপেস্টে এই ধরনের সিনেমা হল রয়েছে। ফ্রান্সের অলিম্পিয়া মিউজিক হল,ইন্দোনেশিয়ার জাকার্তা তেওএমন সিনেমা হল রয়েছে। এই হল গুলোতে শুয়ে শুয়ে আপনিসিনেমা দেখার সুযোগ পাবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 + 7 =