২০২১ এর আগে যুবদের থেকে আরও নতুন মুখ তুলে আনতে চাইছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা

নীল বনিক, আমাদের ভারত, কলকাতা, ১৭ জুলাই: ২০২১ এর কথা মাথায় রেখে বঙ্গ বিজেপিতে তরুণদের সামনে আনার পরিকল্পনা নিয়েছেন বিজেপি। তাই এরাজ্যে আরও বেশি তরুণ মুখের খোঁজ করছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। এমনকি রাজ্য থেকে তরুণদের দলের কেন্দ্রীয় কমিটিতেও জায়গা করে দিতে চান বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব।

সদ্য ঘোষিত রাজ্য কমিটিতে বেশকিছু তরুণ মুখ রেখেছেন বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব। যুবমোর্চার রাজ্য সভাপতি করা হয়েছে সৌমিত্র খাঁকে। হুগলীর সাংসদ লকেট চ্যাটার্জিকেও গুরুত্ব দেওয়া হয়েছে। পুরুলিয়ার সাংসদ জ্যোতির্ময় মাহাতোকে সাধারণ সম্পাদক করা হয়েছে। এইসব হয়েছে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের ইচ্ছায়।

দায়িত্ব পাওয়ার পর থেকে যুবমোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ প্রতিদিন দলীয় কর্মসূচিতে নিজেকে উজার করে দিচ্ছেন। রাজ্যের বিভিন্ন প্রান্তে তৃণমূলের বিরুদ্ধে লড়াই শুরু করেছেন। যুবমোর্চাকেও স্থানীয় ইস্যুতে প্রতিদিন রাস্তায় নামাচ্ছেন সৌমিত্র খাঁ।

সৌমিত্র খাঁ, লকেট চ্যাটার্জিকে দেখে আরও বেশি করে নতুন মুখ তুলে আনতে চাইছেন বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব। এব্যাপারে দলের সহকারি পর্যবেক্ষক অরবিন্দ মেননের সঙ্গে কথা বলেছেন বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব। সূত্রের খবর অরবিন্দ মেননের গুরুত্ব রাজ্যে বাড়াচ্ছেন কেন্দ্রীয় নেতৃত্ব। উত্তরবঙ্গের থেকে সুকান্ত মজুমদারকে আরও সামনে আনার পরিকল্পনা করা হয়েছে। হয়ত তাঁকে বড়সড় কোনও দায়িত্ব দেওয়া হতে পারে। তবে ২০২১ এর লড়াইকে শক্তিশালী করতে যুবদের উপর ভরসা রাখছে দিল্লি। তাই কয়েকদিনের মধ্যেই বঙ্গ বিজেপির কয়েকজন যুবকে বড় দায়িত্ব দিতে পারে কেন্দ্রীয় কমিটি।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here